ঈদে রাজধানী ঢাকাসহ দেশব্যাপী জাকের পার্টির ৮০টি জামাত অনুষ্ঠিত


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৫ জুন ২০১৯, ১৯:৪৭

পবিত্র ঈদুল ফিতরে আজ জাকের পার্টির উদ্যোগে রাজধানী ঢাকাসহ সারা দেশে ৮০ টি জামাত অনুষ্ঠিত হয়। এবার নিয়ে টানা ৮ বছর ধরে জাকের পার্টি দেশ জুড়ে ঈদ জামাতের আয়োজন করছে।

পবিত্র ঈদুল ফিতরের প্রকৃত মহিমা ও তাৎপর্যের আলোকে ধনী গরীব নির্বিশেষে সকলের মাঝে হৃদ্যতা তৈরি করে ঈদ খুশী অর্থবহ করা এবং প্রকৃত ইসলামের উদার ভাবধারায় শান্তি,ঐক্য, সৌহার্দ্য, সম্প্রীতি ও সৌভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করে দেশ ও জাতির অগ্রগতির ধারা অব্যাহত রাখার লক্ষ্যেই জাকের পার্টির এ মহা আয়োজন।

এবার রাজধানী ঢাকার উত্তর ও দক্ষিণ অংশে ২ টি এবং দেশব্যাপী মহানগর, জেলা সদর ও সাংগঠনিক জেলায় আরো ৭৮ টি ঈদ জামাতের আয়োজন করে জাকের পার্টি। সকল জামাত একযোগে সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হয়।

কর্মসূচীর অংশ হিসাবে ৮০ টি জামাতের ভেন্যুতে ঈদের আগের দিন রোজাদারদের নিয়ে অনুষ্ঠিত হয় সমাপনী ইফতার মাহফিল।

প্রতিটি ঈদ জামাতে সাম্য ও অনাবিল খুশীর সমান অংশীদার ধনী-গরীব সর্বস্তরের মানুষকে এক সাথে, এক কাতারে বসিয়ে ঐতিহ্যবাহী ঈদ খাবারে আপ্যায়ন করা হয়। বিশ্ব ওলীর বেছালত মঞ্জিল বনানী পাক দরবার শরীফে জামাতে নামাজ আদায় করেন জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী। নামাজ শেষে দেশ ও জাতির অগ্রগতি, সুখ, শান্তি সমৃদ্ধি, মুসলিম উম্মাহর ঐক্য, সংহতি এবং শান্তিকামী বিশ্ব মানবতার কল্যাণ কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

মানবকণ্ঠ/আরএ






ads