• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২
  • ই-পেপার

ডিপিডিসিতে একাধিক পদে চাকরি


  • অনলাইন ডেস্ক
  • ১২ আগস্ট ২০২২, ১৭:০২

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটির আওতাধীন বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা সম্প্রসারণ ও শক্তিশালীকরণ (ইএসপিএসএন) (জিটুজি) প্রকল্পে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: সহকারী প্রকৌশলী। পদের সংখ্যা: ৯। আবেদন যোগ্যতা: ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং/ সিভিল ইঞ্জিনিয়ারিং/ কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ আর্কিটেকচারে বিএসসি ডিগ্রি।

একাডেমিকর সব পর্যায়ে জিপিএ/ সিজিপিএ ৫–এর স্কেলে অন্তত ৩.০ এবং ৪–এর স্কেল অন্তত ২.৫ থাকতে হবে। কম্পিউটার ব্যবহারে পারদর্শী হতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। বিদ্যুৎ সেক্টর ও বিদ্যুৎ সেক্টরসম্পর্কিত প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক সাকুল্য বেতন ৯৬,৪৮২ টাকা। এ ছাড়া প্রতিবছর ৫১,০০০ টাকা হারে (মূল বেতন) দুটি উৎসব বোনাস ও ১০,২০০ টাকা হারে (মূল বেতনের ২০%) বাংলা নববর্ষ ভাতা দেওয়া হবে।

পদের নাম: উপসহকারী প্রকৌশলী। পদসংখ্যা: ৪। আবেদন যোগ্যতা: ইলেকট্রিক্যাল টেকনোলজি/ ইলেকট্রনিকস টেকনোলজি/ মেকানিক্যাল টেকনোলজি/ সিভিল টেকনোলজি/ টেলিকমিউনিকেশন/ ডেটা টেলিকমিউনিকেশন অ্যান্ড নেটওয়ার্কিং টেকনোলজিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ডিগ্রি।

শিক্ষাজীবনের সব স্তরে জিপিএ/ সিজিপিএ ৫-এর স্কেলে অন্তত ৩.০ এবং ৪-এর স্কেলে অন্তত ২.৫ থাকতে হবে। কম্পিউটার ব্যবহারে পারদর্শী হতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। বিদ্যুৎ সেক্টর ও বিদ্যুৎ সেক্টরসম্পর্কিত প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক সাকুল্য বেতন ৭৪,২৮২ টাকা। এ ছাড়া প্রতিবছর ৩৯,০০০ টাকা হারে (মূল বেতন) দুটি উৎসব বোনাস ও ৭,৮০০ টাকা হারে (মূল বেতনের ২০%) বাংলা নববর্ষ ভাতা দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের ডিপিডিসির ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে

আবেদন ফি : মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে ১,৫০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ৩১ আগস্ট ২০২২।


poisha bazar