যাত্রাবাড়ী থেকে দম্পতির মরদেহ উদ্ধার


  • অনলাইন ডেস্ক
  • ২৯ নভেম্বর ২০২২, ২১:৩৩

রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা এলাকায় একটি বাড়ির নিচতলা থেকে রবিউল (২৫) ও বর্না আক্তার বেবী (২০) নামে এক দম্পতির মরদেহ উদ্ধার করছে পুলিশ।

মঙ্গলবার (২৯ নভেম্বর) যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে, স্ত্রীকে কুপিয়ে হত্যার পরে স্বামী নিজেও আত্মহত্যা করেছে। কাজলায় মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর বাড়ির নীচ তলায় তারা ভাড়া থাকতো।

সেই বাসায় ঘটনাটি ঘটেছে। বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে এবং আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম এ তথ্য জানান। তিনি বলেন, ঘটনাস্থল থেকে আমাদের থানা পুলিশ লাশ দুটি নিয়ে আসছে থানায়। এবং ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল হামপাতালে নেওয়া হচ্ছে।

ওসি মাজহারুল ইসলাম বলেন, ঘটনার প্রথমিক তদন্তে জানতে পেরেছি স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা করেছেন স্বামী। নিহতরা প্রায় দুই বছর আগে বিবাহ করেন। বর্তমান বাসাটিতে তারা ১৫ দিন আগে ভাড়া নেন। প্রাথমিক তদন্তে ধারণা করা যাচ্ছে স্বামী-স্ত্রী মধ্যে বনিবনা না হওয়ায় রবিউল তার স্ত্রীকে বটি দিয়ে গলায় জবাই করে মৃত্যু নিশ্চিত করে এবং রবিউল ফ্যানের হুকের সঙ্গে স্ত্রীর ওড়না দিয়ে গামছায় নিজ মুখ বেধে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

মানবকণ্ঠ/এসআরএস


poisha bazar