বাবার সামনে ট্রাক চাপায় প্রাণ হারাল মদ্রাসার শিক্ষার্থী


  • অনলাইন ডেস্ক
  • ২৫ নভেম্বর ২০২২, ১২:৫০

মাদরাসা থেকে মোটরসাইকেলে বাবার সঙ্গে বাসায় ফেরার পথে ট্রাকচাপায় মৃত্যু হয়েছে ইব্রাহিম খলিল মাহাদী নামের ১২ বছর বয়সী এক মাদরাসা শিক্ষার্থীর। এই মর্মান্তিক ঘটনাটি ঘটে আশুলিয়ায়।    

শুক্রবার (২৫ নভেম্বর) সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কে আশুলিয়ার বাইপাইল ত্রীমোড় এলাকার দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে।   

পুলিশ জানায়, শ্রীপুর মাদরাসা থেকে সকালে মোটরসাইকেলযোগে ইব্রাহিমকে নিয়ে কুটুরিয়ার বাড়িতে যাচ্ছিলেন পিতা ফজলুর রহমান। নবীনগর-চন্দ্রা মহাসড়ক দিয়ে যাওয়ার পথে বাইপাইল ত্রীমোড় এলাকায় সড়কে পড়ে থাকা পানিতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারায়। এতে মাটিতে পড়ে যান ফজলুর রহমান ও তার ছেলে ইব্রাহিম। ফজলুর রহমান ছিটকে সড়কের পাশে গিয়ে পড়েন, ইব্রাহিম সড়কের ওপরই পড়ে ছিল। এ সময় পেছনে থাকা একটি ট্রাক ইব্রাহিমকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।   

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আজিজুল হক জানান, ঘটনাস্থলে গিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এছাড়া ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছেন। পরিবারের অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিহত ইব্রাহিম খলিল মাহাদী বাংলাদেশ পুলিশের উত্তরখান থানার সাব-ইন্সপেক্টর ফজলুর রহমানের ছেলে। ফজলুর রহমান আশুলিয়ার কুটুরিয়ার নিক্কন হাউজিংয়ে পরিবার নিয়ে বসবাস করতেন। আশুলিয়া শ্রীপুর এলাকার একটি মাদরাসার শিক্ষার্থী ছিল ইব্রাহিম।

মানবকণ্ঠ/আরসি


poisha bazar