ট্রেনের টিকেট কালোবাজারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৪ নভেম্বর ২০২২, ১৩:৫৯

রাজধানীর বিমানবন্দর থানা এলাকা থেকে ট্রেনের টিকেট কালোবাজারী চক্রের দুইজন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)। গ্রেপ্তারকৃতরা হল-মো. ইলিয়াস (৫৯) ও মো. নিজাম উদ্দিন (৩৫)। এসময় তাদের কাছ থেকে ২টি টিকেট (কালোবাজারী), ১টি মোবাইল, ১টি সিম এবং নগদ ১০ হাজার ৯শ টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার ও  সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত মিডিয়া অফিসার) মো. পারভেজ রানা এ খবর নিশ্চিত করে বলেন, বুধবার দিবাগত রাতে র‌্যাব-১ এর একটি দল বিমানবন্দর রেলওয়ে ষ্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব কর্মকর্তা মো. পারভেজ রানা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বিমানবন্দর রেলওয়ে ষ্টেশনের আশপাশ এলাকায় যাত্রীদের ট্রেনে গমনাগমনের টিকেট কতিপয় লোকজন অবৈধ ভাবে টিকেট কাউন্টার ব্যতিত নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে কালোবাজারির মাধ্যমে টিকেট বিক্রি করছে। এমন  প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ওই স্থানে র‌্যাব-১ এর একটি দল ঝটিকা অভিযান চালিয়ে টিকেট কালোবাজারী চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ডিএমপির বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং তাদেরকে থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

মানবকণ্ঠ/এআই


poisha bazar