স্ত্রীদের সামনে র‌্যাংক ব্যাজে ভূষিত পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিপিরা


  • নিজস্ব প্রতিবেদক
  • ২৩ জানুয়ারি ২০২২, ২২:০৩,  আপডেট: ২৪ জানুয়ারি ২০২২, ২০:২৮

বাংলাদেশ পুলিশে প্রথমবারের মতো পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিপিরা তাদের স্ত্রীদের উপস্থিতিতে র‌্যাংক ব্যাজে ভূষিত হয়েছেন। গতকাল রবিবার বিকালে পুলিশ সদর দপ্তরে বাহিনীটির মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ পদোন্নতিপ্রাপ্ত সাত অতিরিক্ত আইজিপিদের ব্যাজ পরিয়ে দেন। এ সময় আইজিপির সঙ্গে কর্মকর্তাদের ব্যাজ পরিয়ে দেন অতিরিক্ত আইজি (এঅ্যান্ডআই) ড. মো. মইনুর রহমান চৌধুরী।

দেশ ও জনগণের কল্যাণে আরো নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ করার জন্য সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিপিদের প্রতি আহবান জানিয়ে আইজিপি ড. বেনজীর আহমেদ বলেন, পুলিশের কাছে মানুষের প্রত্যাশা আকাশচুম্বী। মানুষের প্রত্যাশা পূরণে নিজেদের অতিক্রম করে তাদেরকে সেবা দিতে হবে। পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের মধ্য দিয়ে আপনারা পুলিশের সর্বোচ্চ পদে পদোন্নতি পেয়েছেন। পুলিশ বাহিনী থেকে আপনাদের আর কিছু পাওয়ার নেই। এখন শুধু দেয়ার পালা। আপনারা এখন দেশ ও জনগণ এবং পুলিশ বাহিনীর জন্য কাজ করবেন।

শনিবার পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন-পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি আবু হাসান মুহম্মদ তারিক, পিবিআইয়ের প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার, কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক (ডিআইজি) ড. হাসান উল হায়দার, স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি (চলতি দায়িত্ব) মো. মনিরুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো.শাহাবুদ্দিন খান, শিল্পাঞ্চল পুলিশের ডিআইজি মো. মাহাবুবর রহমান ও ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার মো. হারুন অর রশিদ। পুলিশ সদর দপ্তর সূত্রে জানায়, বাংলাদেশ পুলিশের ইতিহাসে এবারই প্রথম র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের সঙ্গে তাদের স্ত্রীরাও উপস্থিত ছিলেন।


poisha bazar


ads