রাজধানীতে ৪'শ রোজাদারের সঙ্গে ছাত্রলীগের ইফতার


  • অনলাইন ডেস্ক
  • ০৩ মে ২০২১, ২০:২১

রাজধানীতে ৪ শতাধিক রোজাদারের সঙ্গে ইফতার করেছে কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রলীগ। সোমবার (৩রা মে) রাজধানীর পুরাণ ঢাকায় কলেজের জামে মসজিদে কবি নজরুল সরকারি কলেজ ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতা ইয়াসিন আল অনিকের আয়োজনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হুমায়ুন কবির হিমু, সাবেক সহ-সভাপতি নাজমুল আলম নাদিম, সাবেক সহ-সভাপতি সোহেল রানা, সাবেক সহ-সভাপতি ইমরান হোসেন তপু, সাবেক সাংগঠনিক সম্পাদক এ এস এম শাহাদাত হোসেন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আলী, সাবেক সহ-সভাপতি ওবায়দুল ইসলাম, সাবেক সহ-সভাপতি শেখ রাসেল, সাবেক সহ-সভাপতি অন্তত আদিব, কলেজ সাংবাদিক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল সাংবাদিক, কলেজ ছাত্রলীগের বর্তমান সকল নেতাকর্মী এবং কবি নজরুল সরকারি কলেজের সকল কর্মকর্তা কর্মচারীসহ কর্মচারী সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ইফতারে অংশ নেয় স্থানীয় প্রায় ৪ শতাধিক রোজাদার মানুষ। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশেষ দোয়া চান সকল রোজাদাররা।

পরে সংক্ষিপ্ত আকারে বক্তারা বলেন, রমজান আরবি সালের একটি মহিমান্বিত মাস। এই মাসে প্রত্যেকটা মানুষের উচিৎ ভেদাভেদ ভুলে একে অপরের হাত ধরে ভাতৃত্বের বন্ধন ছড়িয়ে দেয়া। এই মাসে দোয়া চাইলে অন্যান্য মাসের তুলনায় দ্রুত কবুল হয়। আজকের দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থ জীবন কামনা করে দোয়া করছি।



poisha bazar

ads
ads