আব্দুল মান্নান সাদা শার্টের মর্যাদা বহন করেই চলে গেছেন: তাপস

- ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৪ জানুয়ারি ২০২১, ১৩:১০,  আপডেট: ১৪ জানুয়ারি ২০২১, ১৩:১৫

খন্দকার আব্দুল মান্নান আইনাঙ্গনের সাদা শার্টের সম্মান ও মর্যাদা বহন করেই পৃথিবী ছেড়ে চলে গেছেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় ঢাকা জেলা জজকোর্ট প্রাঙ্গণে প্রয়াত ঢাকা জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর খন্দকার আব্দুল মান্নানের জানাজা পূর্ব সংক্ষিপ্ত বক্তব্য ডিএসসিসি মেয়র এ মন্তব্য করেন।

ব্যারিস্টার শেখ তাপস বলেন, আমরা আইনাঙ্গনে যে সাদা শার্ট পরিহিত থাকি, সেই সাদা শার্টের যে মর্যাদা এবং সম্মান, খন্দকার আব্দুল মান্নান সেই মর্যাদা ও সম্মান বহন করে চলে গেছেন।

তিনি বলেন, আমরা অত্যন্ত শোকাহত। একজন আইনজীবীর যত গুণাবলী থাকা প্রয়োজন, খন্দকার আব্দুল মান্নান সকল গুণাবলীর সম্মানিত একজন মানুষ ছিলেন। তিনি একজন সাদা মনের মানুষ ছিলেন।

ডিএসসিসি মেয়র আরও বলেন, আমরা আজ যেন তাঁর কর্মকে অনুসরণ করতে পারি, অনুকরণ করতে পারি। আমরা তাঁর প্রতি শ্রদ্ধা নিবেদন করে আল্লাহ রাব্বুল আলামীনের কাছে তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি।

উল্লেখ যে, ঢাকার জেলা দায়রা ও জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি), ঢাকা বারের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, প্রবীণ আইনজীবী খন্দকার আব্দুল মান্নান গতকাল সন্ধ্যা সাতটায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

মানবকণ্ঠ/এসকে






ads