মিনি ক্যাসিনোতে র‌্যাবের অভিযান, আটক ২১

- ছবি: প্রতিবেদক

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৫ অক্টোবর ২০২০, ২০:০৫

সাভারের আশুলিয়ায় একটি মিনি ক্যাসিনো (জুয়ার আসর) থেকে ২১ জনকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট, বিয়ার ও মাদক জব্দ করা হয়।

রোববার (২৫ অক্টোবর) দুপুরে র‌্যাব ৪ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে।

আটককৃতরা হলেন- জামালপুরের মোঃ বিল্লাল (৩৮), মোঃ সবুজ মিয়া (২৮), মোঃ শিপন (২০), ঢাকার মোঃ জুয়েল (২৮), মোঃ মইদুল ইসলাম (৩২), মোঃ শরিফ (২৮), মোঃ দিয়াজুল ইসলাম (২০), মোঃ এখলাছ (৩৫), মোঃ মঈন মিয়া (২৮), গাইবান্ধার মোঃ আবু তালেব (২০), মোঃ আসাদুল ইসলাম (৩০), মোঃ হাবিবুর রহমান (৪৭), টাঙ্গাইলের মোঃ লিটন (৪৫), ফরিদপুরের মোঃ রবিউল মোল্ল্যা (২৪), রংপুরের মোঃ আব্দুল আলিম (৩৫), জয়পুরহাটের মোঃ আজাদুল ইসলাম (৫০), রাজবাড়ীর মোঃ সোহেল মোল্ল্যা (৩২), নাটোরের মোঃ মাসুদ রানা (২০), ময়মনসিংহের মোঃ রুবেল মিয়া (৩৩), বরিশালের মোঃ ফজলে রাব্বি (২২), নোয়াখালির মোঃ রনি ভূঁইয়া (২৫)।

র‌্যাব জানায়, আশুলিয়া থানার পেছনে কাইচাবাড়ি এলাকায় ক্যারম খেলার আসর বসে। ক্যারমের আড়ালে দোকানের ভেতরের অংশে ছোট আকারে ক্যাসিনো চালানো হতো। গোপন সূত্রে এ তথ্য পেয়ে র‌্যাব ৪-এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিছুর রহমান এর উপস্থিতিতে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সাজেদুল ইসলাম সজল এর নেতৃত্বে একটি দল শনিবার রাত ৮টা থেকে ১২টা পর্যন্ত সেখানে অভিযান চালায়। এ সময় ২১ জনকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে প্লেয়িং কার্ড, ১টি ইলেক্ট্রিক ক্যাসিনো বোর্ড, ৩৮ হাজার টাকা, ১০০টি ইয়াবা ট্যাবলেট ও ২০টি বিয়ার ও ২২টি মোবাইল জব্দ করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-৪ এর অপারেশন অফিসার সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান জানান, আটকদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ বিষয়ে সকল প্রসিডিউর সম্পন্ন করেছেন তারা। মামলা দায়ের শেষে গ্রেপ্তারকৃতদের আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

মানবকণ্ঠ/এসকে






ads