এভাবে লকডাউন চালিয়ে যাওয়া সম্ভব নয়: জিএম কাদের

এভাবে লকডাউন চালিয়ে যাওয়া সম্ভব নয়: জিএম কাদের - নিজস্ব প্রতিবেদক

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২১ মে ২০২০, ০০:৪৫,  আপডেট: ২১ মে ২০২০, ০০:৪৭

এভাবে লকডাউন চালিয়ে যাওয়া সম্ভব নয় মন্তব্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, দেশে বর্তমানে চরম দুর্যোগ চলছে, সরকার সাধ্যমত চেষ্টা করছে, বিরোধী দল হিসেবে আমরা জাতীয় পার্টিও সারাদেশে জনগনের পাশে সাধ্যমত দাঁড়িয়েছি। তিনি বলেন, বর্তমান অবস্থায় সরকারকে জনগণের স্বাস্থ্য ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে হবে। একই সঙ্গে মহামারীর সময়ে দেশের জনগণকে সামাজিক দূরত্ব কঠোরভাবে বজায় রাখতে হবে।

আজ বুধবার দুপুরে রাজধানীর উপকণ্ঠে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার কেরাব দেওয়ান লাল মাহমুদ হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জিএম কাদের। প্রায় ৪ হাজার দরিদ্র ও অসহায় কর্মমহীন মানুষদের জন্য ব্যাক্তিগত উদ্যোগে এ ত্রাণ আয়োজন করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট্য ব্যবসায়ী আলহাজ্ব সাইফুল ইসলাম।

প্রতিটি পরিবারকে ৫ কেজি চাউল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি তৈল, ১ কেজি দুধের প্যাকেট ও ২টা লাইচ্ছা সেমাইর প্যাকেট। লকডাউন শুরুর পর থেকে রূপগঞ্জের প্রতিটি ইউনিট ও পৌরসভায় অসহায় কর্মহীনদের মধ্যে ত্রাণ বিতরণ অব্যাহত রাখছেন জাপার কেন্দ্রীয় নেতা। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, দলের প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা হাসিবুল ইসলাম জয় ও মনিরুল ইসলাম মিলন, যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম, প্রচার সম্পাদক- মাসুদুর রহমান মাসুৃম, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, কেন্দ্রীয় সদস্য মহিবুর রহমান ও যুবনেতা জিল্লুর রহমান।

 

মানবকণ্ঠ/এমএইচ




Loading...
ads






Loading...