ত্রাণ নিয়ে মাঠে স্বেচ্ছাসেবক লীগ

মানবকণ্ঠ
- ছবি: প্রতিবেদক।

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ২০ মে ২০২০, ১৩:২৪

মহামারি করোনাভাইরাস মোকাবিলায় ত্রাণ নিয়ে অসহায় ও দরিদ্রদের পাশে অবস্থান করছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগ। এরই মধ্যে কয়েক হাজার মানুষের পাশে ত্রাণ নিয়ে দাঁড়িয়েছে সংগঠনটি।

শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গত সোমবার ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে উত্তরার আসকোনায় প্রায় তিন হাজার অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। আরো উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নেতা কাজী মোয়াজ্জেম হোসেন, কৃষিবিদ এ এফ এম মাহবুবুল হাসান, জাফর আজিজ প্রমুখ।

এই সময় প্রধান অতিথির বক্তৃতায় আফজালুর রহমান বাবু বলেন, ১৯৮১ সালের ১৭ মে নেত্রী দেশে ফিরছেন বলে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। বাংলাদেশের অনেক ভয়াবহ দুর্যোগের মোকাবিলা জননেত্রী শেখ হাসিনা করেছেন, সাধারণ মানুষের কোনো ক্ষতি হতে দেননি। এবারের করোনা পরিস্থিতিও মোকাবেলা করতে তিনি সক্ষম হবেন ইনশাআল্লাহ। আমরা প্রধানমন্ত্রীর নির্দেশে এই সংকটকালীন সময়ে অসহায় মানুষের পাশে থেকে তাদের সহায়তা করতে চাই ।

এর আগে স্বেচ্ছাসেবক লীগ রাজধানীর বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ করেছেন। এছাড়া স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস ও টেলি হেলথ সার্ভিস কার্যক্রম পরিচালনা করছেন।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads






Loading...