হিজড়া সম্প্রদায়ের মাঝে যুবলীগের ঈদ সামগ্রী বিতরণ

হিজড়া সম্প্রদায়ের মাঝে যুবলীগের ঈদ সামগ্রী বিতরণ
হিজড়া সম্প্রদায়ের মাঝে যুবলীগের ঈদ সামগ্রী বিতরণ - ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৩ মে ২০২০, ২২:৩২

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত হিজড়া সম্প্রদায়ের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ঈদবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে যুবলীগ।

বুধবার (১৩ মে) পল্লবীর মিল্কভিটার ৪৬ মল্লিকা হাউজিং এলাকায় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিলের উদ্যোগে হিজড়া সম্প্রদায়ের মাঝে ঈদবস্ত্র হিসেবে শাড়ি ও খাদ্য সামগ্রী হিসেবে- চাল , তৈল , আলু, পেয়াজ , ডাল, লবন , সাবান , বিস্কুট, মাস্ক, হ্যান স্যানিটাইজার বিতরণ করা হয়।

যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রথম থেকেই যুবলীগ সারাদেশে মানুষের পাশে দাড়িয়েছে। এই করোনাক সংকট স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে।

গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, মানবিকতার জায়গা থেকে আমার ব্যক্তিগত উদ্যোগে যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে নিজস্ব অর্থায়নে ঢাকা মহানগর দক্ষিণ জনগণের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রীর বিতরণ করা হয়েছে। প্র‍থম রমযান থেকে প্রতি মধ্যরাতে অসহায়, হতদরিদ্র ছিন্নমূল পথচারী মাঝে রান্না করা সেহরির খাবার পৌঁছে দেয়া হচ্ছে । গত ৩০ মার্চ থেকে মে মাস পর্যন্ত তিনি প্রায় সাড়ে তিন হাজার পরিবারের মাঝে উপহার খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। এ কর্মসূচি এখনো অব্যাহত রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল,সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন,কেন্দ্রীয় নেতা ইন্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল,ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু,উত্তরের সাংগঠনিক সম্পাদক তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পি প্রমুখ।

মানবকণ্ঠ/এসকে





ads






Loading...