প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দুই গাড়ির ভয়াবহ সংঘর্ষ

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দুই গাড়ির ভয়াবহ সংঘর্ষ

  • অনলাইন ডেস্ক
  • ০২ এপ্রিল ২০২০, ১৮:২২,  আপডেট: ০২ এপ্রিল ২০২০, ১৮:২৪

রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনের সড়কে দুটি যানবাহনের ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে বাইপাস সড়কের মুখে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘটনাস্থলের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাফিক পুলিশের সদস্যরা আহতদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এ দুর্ঘটনায় তিনজন গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।

ঢাকা মহানগর ট্রাফিক পশ্চিম বিভাগের শেরেবাংলা নগর এলাকার সার্জেন্ট রফিকুল জানান, দুর্ঘটনার শিকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের একটি পিকআপ ভ্যান (ঢাকা-মেট্রো-ঠ-১১-১৫০৬) এবং আরেকটি মাইক্রোবাস (ঢাকা-মেট্রো-গ-১১-৮৯২২)। বিকেল আনুমানিক সাড়ে ৩টার দিকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের ওই পিকআপ ভ্যানটি জাহাঙ্গীরগেট থেকে শেরেবাংলা নগরের দিকে প্রবেশের সময় নতুন বাইপাস রোডের মুখে বিজয় স্মরণীর দিক থেকে আসা মাইক্রোবাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই পরিবহনের তিনজন গুরুতর আহত হন। তাদের সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার শিকার দুটি গাড়িই জব্দ করা হয়েছে। শেরেবাংলা নগর থানার এসআই রবিউল ইসলামের হাতে গাড়ি দুটি হস্তান্তর করা হয়েছে।

মানবকণ্ঠ/আরবি



poisha bazar

ads
ads