জিএম কাদেরের যোগ্য নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি

জিএম কাদেরের যোগ্য নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি - সংগৃহীত

poisha bazar

  • ছলিম উল্লাহ মেজবাহ
  • ১৮ মার্চ ২০২০, ০১:১৭

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি ও পল্লীবন্ধু মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের রেখে যাওয়া দলটিকে বর্তমান চেয়ারম্যান জিএম কাদের যোগ্য নেতৃত্বের মাধ্যমে সারাদেশে সুসংগঠিত করছেন বলে মন্তব্য করেছেন জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য কেন্দ্রীয় প্রভাবশালী নেতা মোহাম্মাদ আতিকুর রহমান আতিক। তিনি বলেন, অক্লান্ত পরিশ্রম করে তৃণমূল থেকে শুরু করে জাতীয় পর্যায় জাতীয় পার্টিকে শক্তিশালী দল হিসেবে প্রতিষ্ঠিত করতে বদ্ধপরিকর জিএম কাদের। গতকাল সোমবার দুপুরে রাজধানীর বনানীর জাপা চেয়ারম্যান কার্যালয়ে দৈনিক মানবকণ্ঠকে দেয়া একান্ত সাক্ষাৎকারে আতিকুর রহমান আতিক এ কথা বলেন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি কাছ থেকে দেখেছি জিএম কাদের একজন পরিশ্রমী, সৎ, নিষ্ঠাবান, জনদরদী এবং কর্মীবান্ধব জাতীয় নেতা। আতিক বলেন, ভবিষ্যতে উনাকে দাবিয়ে রাখার জন্য যে ষড়যন্ত্র হোক না কেন? তিনি দুর্বার গতিতে এগিয়ে যাবেন। তাকে কেউ দাবিয়ে রাখতে পারবে না। তার এগিয়ে যাওয়ার সঙ্গী হিসেবে আমিও আছি।

কাদেরের সঙ্গে সার্বক্ষণিক আছি জানিয়ে জাপার এ নেতা আরো বলেন, যারা যতই ষড়যন্ত্র করুক, কোনো লাভ হবে না, জিএম কাদেরকে কেউ দাবিয়ে রাখতে পারবে না। মুজিববর্ষকে স্বাগত জানিয়ে আতিক বলেন, নবীনদের প্রেরণা হচ্ছে এ মুজিববর্ষ। আমাদের দল মুজিববর্ষকে স্বাগত জানিয়ে বিভিন্ন কর্মসূচি পালন করবে। জাপার চেয়ারম্যান জিএম কাদেরের সঙ্গে আমিও এ বর্ষকে লালন ও ধারণ করব।

মানবকণ্ঠ/এমএইচ




Loading...
ads






Loading...