মিথ্যা প্রচারণাকারীকে ধরতে ১ লাখ টাকা পুরস্কার ঘোষণা

আশিয়ান মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ

মিথ্যা প্রচারণাকারীকে ধরতে ১ লাখ টাকা পুরস্কার ঘোষণা
মিথ্যা প্রচারণাকারীকে ধরতে ১ লাখ টাকা পুরস্কার ঘোষণা - ফাইল ছবি।

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ০১ ফেব্রুয়ারি ২০২০, ১০:৫৮

বাংলাদেশের সুপরিচিত ও স্বনামধন্য বেসরকারি প্রতিষ্ঠান রাজধানীর খিলক্ষেত বরুয়াতে অবস্থিত আশিয়ান মেডিকেল কলেজ হাসাপাতাল এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। মানবসেবায় নিয়োজিত এ হাসপাতালটি যখন দিনের পর দিন ইতিহাস সৃষ্টির মাধ্যমে আলো ছড়াচ্ছে তখনই একটি কুচক্র মহল এ প্রতিষ্ঠানের বিরুদ্ধে নানা ধরনের মিথ্যা, অপবাদ, অপপ্রচার ও ভাবমূর্তি ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে।

অথচ হাসপাতাল কর্তৃপক্ষ, কর্মকর্তা, ডাক্তার, নার্স ও কর্মচারীদের বেতন দিয়ে আসছে নিয়মিতভাবে।

আর বেতনাদি পাওয়ার পরও বেতন পায় না, এ ধরনের মিথ্যা প্রচারণা যে ব্যক্তি করে, তাকে ধরিয়ে দিতে পারলে ১ লাখ টাকা পুরস্কার দেয়া হবে। গতকাল শুক্রবার রাতে মানবকণ্ঠকে এমনটি জানিয়েছে হাসপাতাল পরিচালনা কমিটি ও কলেজের প্রিন্সিপাল।

কর্তৃপক্ষ আরো জানিয়েছে এখন আর ধৈর্য ধারণের সময় নেই। এখন সময় এসেছে অ্যাকশনে যাওয়ার। যে ব্যক্তি হাসপাতালে চাকরি করে নিয়মিত বেতন পাওয়ার পরও বিভিন্ন স্থান ও বহু হাসপাতালে গিয়ে আশিয়ান মেডিকেল হাসপাতালের বিরুদ্ধে বদনাম করে যে, এ হাসপাতাল কর্তৃপক্ষ নিয়মিত বেতন দেয় না।

এ হাসপাতালে চাকরি করে কোনো লাভ নেই। এমন ধরনের অপপ্রচারে জড়িত ব্যক্তিকে কেউ হাতেনাতে ধরে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করে দিতে পারলে এক লাখ টাকা পুরস্কার দেয়া হবে। যোগাযোগের জন্য: ০১৯৮৮৮৮১৮২৩।

মানবকণ্ঠ/এআইএস





ads







Loading...