ফ্লাইওভারে গতির নেশায় প্রাণ গেল বাইক চালকের


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৭ নভেম্বর ২০১৯, ১৩:২৫

রাজধানীর মহাখালী ফ্লাইওভারে ঢালে নাসির উদ্দিন (২৩) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাসির উদ্দিন আজিমপুর নিউ পল্টন এলাকার মোখলেসুর রহমানের ছেলে।

আব্দুল আউয়াল নামে এক প্রত্যক্ষদর্শী জানান, মোটরসাইকেল নিয়ে বনানী থেকে মহাখালী ফ্লাইওভারে উঠার সময় দুর্ঘটনার কবলে পড়েন নাসির। তখন কয়েকজন ধরে তাকে সিএনজিতে তোলার সময় তিনি সহযোগিতা করেন। প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে পরে ঢামেকে নিয়ে আসা হয়। পরে তার পরিবারের লোকজন সংবাদ পেয়ে ঢামেকে ছুটে আসেন। পরে পপুলার হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাসিরের বড় ভাই মো. মিরাজ হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তবে ঠিক কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে সে ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি।

মিরাজ হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঢামেকে ছুটে আসি। উন্নত চিকিৎসার জন্য পরে তাকে পপুলার হাসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার পরে চিকিৎসক নাসিরকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, মহাখালী ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনার পরপরই পথচারীরা নাসিরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। পরে পরিবারের লোকজন উন্নত চিকিৎসার জন্য তাকে বাইরে নিয়ে যায়। এরপরে বিস্তারিত আর কিছুই জানা যায়নি।

মানবকণ্ঠ/এফএইচ

 




Loading...
ads





Loading...