রাজধানীতে ইয়াবা- গাঁজাসহ আটক ৪


poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ০৫ নভেম্বর ২০১৯, ১৭:৩৯

ঢাকা মহানগরীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে গাঁজা ও ইয়াবাসহ ৪ জনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১০ এর সদস্যা। সোমবার রাতে রাজধানীর যাত্রাবাড়ী ও কামরাঙ্গীরচর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো— চাঁপাইনবাবগঞ্জের নবাবগঞ্জ উপজেলার মো. শাহিন মির্জার স্ত্রী মোছা. সীমা (৩৫), মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার মৃত আব্দুল মাজিদ বেপারির ছেলে মো. মনির হোসেন, যশোরের কোতয়ালী থানার মো. দবির উদ্দিনের ছেলে মো. কবির হোসেন(৪০) ও নারায়ণগঞ্জের বন্দর থানার সুরুজ বাঙ্গালির ছেলে মো. দীন ইসলাম(৩০)। এসময় তাদের কাছ থেকে ৯০০ গ্রাম গাঁজা ও ৮৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জানা গেছে, সোমবার রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান সিপিসির নেতৃত্বে রাজধানীর কামরাঙ্গীরচর থানাধীন ঝাউলাহাটি এলাকা থেকে ৯০০ গ্রাম গাঁজাসহ সীমা (৩৫) আক্তার ও মনির হোসেনকে আটক করে।

এছাড়া র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক আলী রেজা রাব্বি সিপিএসসি ও স্কোয়াড কমান্ডার এএসপি মো. আসাদুজ্জামানের নেতৃত্বে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন শনিরআখড়া এলাকা থেকে ৮৪ পিস ইয়াবাসহ মো. কবির হোসেন (৪০) ও মো. দীন ইসলামকে (৩০) আটক করে। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

মানবকণ্ঠ/এফএইচ




Loading...
ads





Loading...