সম্রাটের কার্যালয় থেকে অস্ত্র ও বিপুল পরিমাণ মাদক উদ্ধার


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৬ অক্টোবর ২০১৯, ১৮:১২,  আপডেট: ০৬ অক্টোবর ২০১৯, ১৮:৩৬

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের কার্যালয়ে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্র, বন্য প্রাণীর চামড়া, বিদেশি মদ  ও ১১শ ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য উদ্ধার করেছে র‌্যাব।

রাজধানীর কাকরাইলের কার্যালয়ে রোববার দুপুর থেকে প্রায় পাঁচ ঘণ্টা কার্যালয়টি অবরুদ্ধ করে অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।

এর আগে এদিন ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে সম্রাটকে গ্রেফতার করা হয়। এ সময় তার সহযোগী আরমানকেও গ্রেফতার করে র‌্যাব। পরে তাদেরকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়।

প্রসঙ্গত, ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ঢাকার জুয়াড়িদের কাছে ‘ক্যাসিনো সম্রাট’ হিসেবে পরিচিত। জুয়া খেলাই তার পেশা ও নেশা। প্রতি মাসে ঢাকার বাইরেও যেতেন জুয়া খেলতে।

সম্প্রতি রাজধানীতে ক্লাব ব্যবসার আড়ালে অবৈধ ক্যাসিনো পরিচালনার অভিযোগে র‌্যাবের হাতে ধরা পড়েন সম্রাটের ডান হাত হিসেবে পরিচিত যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। এর পর ধরা পড়েন রাজধানীর টেন্ডার কিং আরেক যুবলীগ নেতা জিকে শামীম। এ দুজনই অবৈধ আয়ের ভাগ দিতেন সম্রাটকে।

মানবকণ্ঠ/এএম




Loading...
ads




Loading...