রাজধানীতে পৃথক দুর্ঘটনায় দু'জন নিহত


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৬ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩৯

রাজধানীর উত্তরা ও মগবাজারে পৃথক দুর্ঘটনায় রাশেদ হাওলাদার (২০) ও জাহাঙ্গীর আলম (৪৫) নামে দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে উত্তরার কামারপাড়ায় বাসের ধাক্কায় এক ট্রাক হেল্পার এবং শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে মগবাজার সিএনজি পাম্পের ট্রাক থেকে বয়লার মেশিন চাপায় এক শ্রমিক আহত হয়।

গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

নিহত রাশেদের মামা মো. মোস্তফা জানান, তাদের বাড়ি ভোলা সদর থানায়। রাশেদের বাবার নাম সিরাজ হাওলাদার। থাকেন তেজগাঁও ট্রাক স্ট্যান্ডে। তার সঙ্গে রাশেদ ট্রাকের সহকারী (হেল্পার) হিসেবে কাজ করতেন। গত রাতে তারা একটি কাজে উত্তরা কামারপাড়ায় যান। সেখানে তারা দুজন রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় আসমানি পরিবহনের একটি বাস রাশেদকে চাপা দেয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে, পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে জাহাঙ্গীরের মামাতো ভাই কবির হোসেন জানান, জাহাঙ্গীরের বাড়ি শরিয়তপুর সখিপুরে। থাকতেন তেজগাঁও ট্রাক স্ট্যান্ডে। দিনমজুর জাহাঙ্গীর শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে মগবাজার সিএনজি পাম্পের ট্রাক থেকে বয়লার মেশিন নামানোর পরে সেটি রাস্তা দিয়ে ঠেলে নিয়ে যাচ্ছিলেন। এ সময় তার নিচে চাপা পড়ে গুরুতর আহত হন তিনি। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads




Loading...