রাজধানীতে এসি বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৫ আগস্ট ২০১৯, ১০:৪১,  আপডেট: ০৫ আগস্ট ২০১৯, ১০:৪৩

রাজধানীর কাঁঠালবাগানে একটি বাসায় এসি বিস্ফোরণে একই পরিবারের দুই শিশুসহ চারজন দগ্ধ হয়েছেন। সোমবার ভোরে বক্স-কালভার্ট রোডের চারতলা বাসার দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- মনিরুজ্জামান লিটন (৩৮), তার স্ত্রী টুম্পা আক্তার (৩০), মেয়ে লাইবা (৭) ও লিবান (৮ মাস)। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

জানা যায়, চারতলা বাসার দ্বিতীয় তলায় লিটন নামে এক জাদুশিল্পী পরিবার নিয়ে থাকেন। ভোরে ওই বাসা থেকে একটি বিকট শব্দ হয় শোনা যায়।
পরে তাদের রুম থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। ভেতরে গিয়ে চারজনকে দগ্ধ অবস্থায় পাওয়া যায়। এরপর দ্রুত তাদের ঢামেক বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের এএসআই আবদুল খান জানান, কাঁঠালবাগান থেকে শিশুসহ চারজন দগ্ধ বার্ন ইউনিটে ভর্তি হয়েছেন। এর মধ্য লিটনের শরীরের ৫০ শতাংশ, টুম্পার ২৫, লাইবার ১৭ ও লিবানের ৭ শতাংশ পুড়ে গেছে।

মোহাম্মদপুর ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ঘটনাস্থলে গিয়ে কোনো আগুন দেখা যায়নি। এসি বিস্ফোরণের আগুনে তারা দগ্ধ হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। দগ্ধরা ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

মানবকণ্ঠ/এএম

 




Loading...
ads





Loading...