নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৮ নভেম্বর ২০২২, ২১:০৩

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ডিবেটিং সোসাইটির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন এবং ডিবেটিং সোসাইটির নিজস্ব অফিস উদ্বোধন করা হয়েছে।

২৮শে নভেম্বর (সোমবার) দুপুর সাড়ে ১২টায় প্রধান অতিথি হিসেবে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির প্রতিষ্ঠাবার্ষিকী এবং নিজস্ব অফিস উদ্বোধন করেন নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম। এসময়ে অফিসের পাশে কৃষ্ণচূড়া বৃক্ষরোপন করেন নোবিপ্রবি উপাচার্য।

প্রধান অতিথির বক্তব্যে নোবিপ্রবি উপাচার্য বলেন, "নোবিপ্রবির সুনাম বৃদ্ধি জন্য কাজ করে যাচ্ছে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি। সংগঠনটির কার্যক্রম ক্যাম্পাসের গন্ডি পেরিয়ে এখন সারাদেশে ছড়িয়ে পড়েছে।”

এ সময় তিনি মেধা বিকাশের জন্য পড়াশোনার পাশাপাশি বিতর্ক, খেলাধুলাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কাজের সঙ্গে যুক্ত থাকার পরামর্শ দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বিজ্ঞান অনুষদের ডীন ও প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, নোবিপ্রবির ভাষা শহিদ আবদুস সালাম হলের প্রভোস্ট অধ্যাপক ড. আনিসুজ্জামান, সাবেক স্পিকার আবদুল মালেক উকিল হলের প্রভোস্ট সহযোগি অধ্যাপক ড. মেহেদী হাসান রুবেল, নোবিপ্রবির ছাত্র পরামর্শক উপদেষ্টা বিপ্লব মল্লিক, নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির মডারেটর ও ইংরেজি বিভাগের সহযোগি অধ্যাপক আফাসানা মৌসুমি, নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সহকারি মডারেটর প্রভাষক একিউএম সালাউদ্দিন পাঠান ও প্রভাষক আফরিদা জিননুরাইন উর্বী।

মানবকণ্ঠ/এমআই


poisha bazar