সাগরদিঘী কলেজে জাতীয় শোক দিবস পালন


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৫ আগস্ট ২০২২, ২২:১৬

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঘাটাইল উপজেলার ঐতিহাসিক সাগরদীঘি কলেজে আলোচনা সভা, কবিতা আবৃত্তি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সোমবার (১৫ই আগষ্ট) উপজেলার সাগরদীঘি কলেজ প্রাঙ্গনে এ আলোচনা সভা, কবিতা আবৃত্তি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সাগরদীঘি কলেজের সভাপতি মো. শহিদুল্লাহ'র সভাপতিত্বে ও কলেজের প্রভাষক মো. সাখাওয়াত হোসেনের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সাগরদীঘি ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মো. জিন্নাত আলী, লক্ষিন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.আ. আজিজ মিয়া, সাগরদীঘি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. আনছার আলী, যুবলীগ নেতা মেহেদী হাসান ফারুক, ইউপি সদস্য মোকাম্মেল হোসেন, যুবলীগ নেতা আ. রশিদ মিয়া, শ্রী রঞ্জিত, রুবেল, রিংকুসহ এলাকার হিতৈষী ব্যক্তিবর্গ।

এসময় আরও উপস্থিত ছিলেন সাগরদীঘি কলেজের অধ্যক্ষ মো. নাসির উদ্দিনসহ কলেজের সকল শিক্ষক কর্মচারী, অভিভাবক এবং কলেজের দুই শতাধিক ছাত্র-ছাত্রী। 

 

মানবকণ্ঠ/পিবি


poisha bazar