ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল আজ


  • অনলাইন ডেস্ক
  • ২৭ জুন ২০২২, ১১:২০,  আপডেট: ২৭ জুন ২০২২, ১১:২৮

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল জানা যাবে আজ সোমবার। আজ(২৭ জুন) দুপুরে সংবাদ সম্মেলন করে এই ফল প্রকাশ করা হবে।

এর আগে রোববার (২৬ জুন) বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গত ৪ জুন ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ দেশের আটটি বিভাগের প্রধান বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রে খ ইউনিটের ভর্তি পরীক্ষা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার দুপুর একটায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চ্যুয়াল শ্রেণিকক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করবেন উপাচার্য মো. আখতারুজ্জামান।

এর আগে চলতি মাসের ২২ তারিখে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে চারুকলা অনুষদভুক্ত চ ইউনিটের সাধারণ জ্ঞান পরীক্ষার ফল প্রকাশ করা হয়। ওই ফলাফলে নির্বাচিত ১ হাজার ৫০২ জন শিক্ষার্থীর অঙ্কন (ফিগার ড্রয়িং) পরীক্ষা ২ জুলাই (শনিবার) বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস কেন্দ্রে অনুষ্ঠিত হবে। ওই পরীক্ষার পর চ ইউনিটের চূড়ান্ত ফল প্রকাশ করা হবে। তখন নির্বাচিত ও অনির্বাচিত সব শিক্ষার্থী তাদের বিস্তারিত ফলাফল জানতে পারবেন।

মানবকণ্ঠ/এআই


poisha bazar