সপ্তাহব্যাপী এডমিশন ফেয়ারের উদ্বোধন

ভর্তিতে ৫০ শতাংশ ছাড় দিচ্ছে স্টামফোর্ড ইউনিভার্সিটি


  • নিজস্ব প্রতিবেদক
  • ২৫ মে ২০২২, ২১:৪২

স্টামফোর্ড ইউনিভার্সিটি সিদ্ধেশ্বরির নিজস্ব ক্যাম্পাসে আজ বুধবার সকাল ১১টায় সপ্তাহব্যাপী এডমিশন ফেয়ারের উদ্বোধন হয়। ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মো. ইউনুছ মিয়া এর উদ্বোধন করেন। এতে স্টামফোর্ড ইউনিভার্সিটি ভর্তি ফিতে ৫০ শতাংশ ছাড় দেয়ার কথা জানানো হয়।

ভারপ্রাপ্ত উপাচার্য বলেন, ঐতিহ্যবাহী এ বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য শিক্ষার্থীদের আহবান জানাচ্ছি। বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মধ্যে এটি পুরনো বিশ্ববিদ্যালয়। ছাত্র-ছাত্রীদের জ্ঞান-বিজ্ঞান চর্চায় এই বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট সবাই নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ২০০২ সাল থেকে যাত্রা শুরু করে এখন পর্যন্ত এ বিশ্ববিদ্যালয় সুনামের সাথে এগিয়ে যাচ্ছে।

এসময় আরো উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ড. ফারাহনাজ ফিরোজ ও রুমানা হক রিতা, ট্রেজারার অধ্যাপক ড. মো. জিয়াউল হাসান, রেজিস্ট্রার মুহাম্মদ আব্দুল মতিন, বিভিন্ন অনুষদের ডীন, চেয়ারম্যান, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, ২৫ মে থেকে ৩০ মে এই এডমিশন ফেয়ার চলবে। ফেয়ারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের জন্য রয়েছে বিশেষ ছাড়। ভর্তি ফিতে ৫০ শতাংশ ও টিউশন ফিতে রয়েছে ২৫ শতাংশ ছাড়। এছাড়াও রয়েছে ফ্রি ভর্তি ফরম ও আকর্ষণীয় উপহার। স্টামফোর্ডে মোট ১৪টি বিভাগের অধীনে ২৮টি প্রোগ্রামে ভর্তি কার্যক্রম চলছে।


poisha bazar