শেকৃবি ছাত্রদলের সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ


  • বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, দৈনিক মানবকন্ঠ
  • ১৫ মে ২০২২, ২৩:০২

সদ্য ঘোষিত শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেনের বিরুদ্ধে তথ্য গোপনসহ বিভিন্ন অভিযোগ করেছেন সংগঠনের নেতা-কর্মীরা। তাদের ভাষ্য, নতুন কমিটির সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন একজন অছাত্র, অর্থ আত্মসাৎকারী ও মাদক ব্যবসায় অভিযুক্ত। এমন একজনকে পদায়ন করায় সংগঠনটির ভাবমূর্তি নষ্ট হয়েছে বলে দাবি করেছেন তারা।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পদপ্রার্থী ফরহাদ হোসেনকে অছাত্র উল্লেখ করে বলেন, ফরহাদ হোসেন তার রাজনৈতিক জীবন বৃত্তান্তে তার শিক্ষাজীবন নিয়ে ভুল তথ্য দিয়েছেন। তার ছাত্রত্ব নেই, তিনি নারী কেলেঙ্কারি ও মাদক ব্যবসার সাথে অভিযুক্ত। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির কথা বলে নানা সময়ে টাকা নিয়ে আত্মসাৎ করার অভিযোগ রয়েছে তার নামে। এমন একজন বিতর্কিত মানুষকে আমরা দলের কোনো সাংগঠনিক দায়িত্বে দেখতে চাই না।

অভিযোগ সম্পর্কে শেকৃবি ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন বলেন, আমাদের কর্মীসভা হয় ২০২০ সালে। তখন সিভি জমা দিই এবং আমার ছাত্রত্ব ছিল। অসুস্থতার জন্য ক্লাস করতে পারিনি তাই সমস্যা হয়েছে। ৯ বছর ধরে ছাত্রদলের বিভিন্ন লড়াই সংগ্রামে সরাসরি যুক্ত আছি। মাদকের সাথে আমি জড়িত না। কেউ প্রমাণ করতে পারলে আমি তৎক্ষনাৎ সংগঠন থেকে পদত্যাগ করব। ভর্তি নিয়েও আমি কোন জালিয়াতির সাথে যুক্ত নই।

এ বিষয়ে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন বলেন, তারা (ঢাকা বিভাগীয় টিম) যেভাবে চেয়েছে আমরা সেভাবে কমিটি করে অনুমোদন দিয়েছি। সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে যে অভিযোগগুলো আসছে সেগুলো আমরা খোঁজ খবর নিবো যদি সত্যি হয়ে থাকে তাহলে আমরা সাংগঠনিক ব্যবস্থা নিবো।


poisha bazar