শিক্ষার্থীদের জন্য খুলছে অস্ট্রেলিয়ার বর্ডার

শিক্ষার্থীদের সঙ্গে সোলাইমান সুখন (বায়ে) ও এস এম রিদওয়ান কবির (সর্ব ডানে)

  • নিজস্ব প্রতিবেদক
  • ০১ ডিসেম্বর ২০২১, ২১:১৮

দীর্ঘ বিরতির পর অস্ট্রেলিয়ায় পাড়ি জমাতে যাচ্ছে বাংলাদেশের শিক্ষার্থীরা। করোনাকালীন বৈশ্বিক মহামারীতে দীর্ঘ দুই বছর বন্ধ থাকার পর শিগগির খুলে দেওয়া হচ্ছে অস্ট্রেলিয়ার বর্ডার। অবসান হবে ভিসা হাতে নিয়ে অপেক্ষমান বাংলাদেশী শিক্ষার্থীদের। অল্প সময়ের মধ্যেই তারা পাড়ি জমাবে নিজেদের স্বপ্নের গন্তব্যে।

এরকমই একঝাঁক শিক্ষার্থীকে নিয়ে অ্যাপোলো ইন্টারন্যাশনাল মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর বনানীর একটি তারকা হোটেলে জমকালো সংবর্ধনা ও নৈশভোজের আয়োজন করে।

এতে শিক্ষার্থীদের সাথে আনন্দ ভাগাভাগি করে নিতে উপস্থিত ছিলেন বিশিষ্ট অনুপ্রেরণামূলক বক্তা সোলাইমান সুখন এবং এ্যাপোলো ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর এসএম রিদওয়ান কবিরসহ অনেকে।

অনুষ্ঠানে এ্যাপোলো ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর রিদওয়ান কবির শিক্ষার্থীদের অভিবাদন জানিয়ে বলেন, ‘আমরা শিক্ষার্থীদের বিদেশে ভর্তি এবং ভিসা পেতে যেভাবে সহযোগিতা করেছি। ঠিক তেমনই অস্ট্রেলিয়া গমনের পরও তাদের সার্বিক সহযোগিতার জন্য সবসময় প্রস্তুত থাকব।’

উল্লেখ্য, এ্যাপোলো ইন্টারন্যাশনালের প্রধান কার্যালয় সিডনি। অস্ট্রেলিয়া অফিস থেকে সেখানে অধ্যয়নরত সকল শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা প্রদান করা হয়ে থাকে।


poisha bazar

ads
ads