রাবিতে নতুন পাঁচ সহকারী প্রক্টর নিয়োগ

মানবকণ্ঠ
রাজশাহী বিশ্ববিদ্যালয় - ফাইল ছবি

poisha bazar

  • অ্যাম্বাসেডর, দৈনিক মানবকণ্ঠ
  • ২৯ জুন ২০২০, ১৫:০৩

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রক্টরিয়াল বডিতে নতুন পাঁচ সহকারী প্রক্টর নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সোমবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক এম. এ. বারী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

নতুন নিয়োগ পাওয়া সহকারী প্রক্টররা হলেন- চিকিৎসা মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শরীফুল ইসলাম, ম্যাটেরিয়ালস্ সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক শাহনেওয়াজ পারভেজ, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক সাজু সরদার, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের প্রভাষক এন.এ.এম. ফয়সাল আহমেদ এবং ফলিত গণিত বিভাগের প্রভাষক আবদুল আওয়াল। বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত এই পদে তারা দায়িত্ব পালন করবেন।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) ও প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, 'বিশ্ববিদ্যালয় প্রশাসনের নির্দেশনা অনুযায়ী বর্তমানে যে পাঁচজন সহকারী প্রক্টর আছেন আগামীকাল মঙ্গলবার (৩০ জুন) থেকে তাদের মেয়াদ শেষ হবে। পরের দিন বুধবার (১ জুলাই) থেকে সদ্য নিয়োগপ্রাপ্ত নতুন এই পাঁচজন সহকারী প্রক্টর তাদের দায়িত্বভার গ্রহণ করবেন। প্রশাসন থেকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত এই পদে তারা দায়িত্ব পালন করবেন।

মানবকণ্ঠ/এইচকে/মিনহাজ আবেদিন





ads






Loading...