টিএসসিতে ১৫'শ মানুষের মধ্যে খাবার বিতরণ

টিএসসিতে ১৫'শ মানুষের মধ্যে খাবার বিতরণ
- প্রতিবেদক

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ০২ জুন ২০২০, ১৮:৫৩

‘অন্ন যাবেনা বৃথা’ এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার ও সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন ফারুকের উদ্যোগে প্রতিষ্ঠিত সামাজিক উদ্যোগ ‌‌‍বেটার টুমরোর পক্ষ থেকে ইতিমধ্যেই কর্মহীন অসহায় গরীব মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছে।

করোনা মহামারীতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে সংগঠনটির সহ-প্রতিষ্ঠাতা দেলোয়ার হোসেন ফারুকের জন্মদিন উপলক্ষে আজ রাজধানীর টিএসসি এলাকায় দেড় হাজার ছিন্নমূল, কর্মহীন,গরিব ও দুস্থ মাঝে খাবার বিতরণ করেছে সংগঠনটি।

জন্মদিনের ব্যতিক্রমী উদযাপন সম্পর্কে দেলোয়ার হোসেন ফারুক বলেন, প্রতিবছরই জন্মদিনে আপনজন ও বন্ধুদের নিয়ে কেক কেটে উৎযাপন করি। তবে এ বছর দেশ এক কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। করোনা ভাইরাসের কারণে পুরো দেশের মানুষ বিপাকে পড়েছে। সবচেয়ে বেশি অসহায় অবস্থায় আছে দিন এনে দিন খাওয়া মানুষ ও ছিন্নমূল পথবাসীরা। তাই আমি মনে করি তাদের সাথে এক বেলার খাবার ভাগাভাগি করে যদি তাদের মুখে হাসি ফুটাতে পারি তাহলে আমার জন্মদিন উদযাপন সফল হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সদস্য তানভীর হাসান সৈকতের তত্ত্বাবধানে ছিন্নমূল পথবাসী মানুষের মাঝে টিএসসিতে এ খাবার বিতরণ করা হয়। এর আগে, তারা ঘূর্ণিঝড় আম্পান ও করোনা ভাইরাসের কারণে কর্মহীন অসহায় মানুষদের বাছাই করে মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলার প্রায় ২ হাজার ৫০০ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...