বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ নামে মানচিত্র পেতাম না: সাইফুল ইসলাম ভূঁইয়া

বক্তব্য রাখছেন আশিয়ান গ্রুপের ডিএমডি মো. সাইফুল ইসলাম ভূঁইয়া
বক্তব্য রাখছেন আশিয়ান গ্রুপের ডিএমডি মো. সাইফুল ইসলাম ভূঁইয়া - মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৭ মার্চ ২০২০, ১৬:২০

সর্বকালের মহানায়ক জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ নামে একটি মানচিত্র পেতাম না বলে মন্তব্য করেছেন আশিয়ান গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুল ইসলাম ভূঁইয়া। তিনি বলেন, এ মহান নেতাকে যারা নৃশংসভাবে হত্যা করেছে মহান আল্লাহ রাব্বুল আলামীন হত্যাকারীদের কখনো ক্ষমা করবেন না। জাতির জনকের কারণে বাংলাদেশি বাঙালি জাতি আজ বিশ্বের দরবারে শ্রেষ্ঠ জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে রাজধনীর খিলক্ষেত বরুয়া আশিয়ান মেডিকেল কলেজ ও রোকেয়া বেগম ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের যৌথ উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশতবর্ষ উদযাপন উপলক্ষে আয়োজিত প্রীতিভোজ ও আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে সাইফুল ইসলাম ভূঁইয়া এ কথা বলেন।

বিশ্বের দরবারে বঙ্গবন্ধুর কারণে বাঙালি জাতি আজ মাথা উঁচু করে আছে জানিয়ে সাইফুল ইসলাম বলেন, নতুন প্রজন্ম শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে দুর্বার গতিতে দেশকে এগিয়ে নিবে। তিনি বলেন, বঙ্গবন্ধু ছিলেন একটি দেশ, একটি সমাজ, একটি প্রতিষ্ঠান, একটি বিশ্ব, একজন মহামানব ও একজন বিশ্বনেতা।

সাইফুল ইসলাম বলেন, আমরা তার আদর্শকে লালন ও ধারণ করে তার সুযোগ্য কন্যা আওয়ামী লীগের সভাপতি রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে বিশ্বের এক নম্বর স্থানে নিয়ে যাব। এজন্য সকলকে একযোগে কাজ করতে হবে।

শেখ মুজিবুর রহমান বাঙালি জাতির শ্রেষ্ঠ নেতা জানিয়ে তিনি বলেন, এ নেতার আদর্শকে বাংলাদেশসহ সারা বিশ্বে ছড়িয়ে দিতে হবে। তাহলে জাতির জনকের আত্মা শান্তি পাবে। যদি না করতে পারি তাহলে তার অসমাপ্ত কাজ সমাপ্ত হবে না। এ জন্য প্রয়োজন আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে ১৮ কোটি মানুষের কল্যাণে কাজ করতে হবে।

আশিয়ান মেডিকেল কলেজ হাসপাতালের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ব্রিগে. জেনা. অধ্যাপক মোহা. আশরাফুজ্জামান (অব.)-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আশিয়ান গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম ভূঁইয়া। এ সময় উপস্থিত ছিলেন, রোকেয়া বেগম ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মো. রুহুল আমীন (অব.)। এছাড়া আরো বক্তব্য রাখেন, আশিয়ান গ্রুপের চেয়ারম্যানের উপদেষ্টা মেজর জেনারেল এন এ রফিকুল হোসেন পিএসি (অব.), আশিয়ান মেডিকেল কলেজ হাসপাতালের জিএম জামাল আহমেদ। অনুষ্ঠান শেষে প্রায় ১ হাজার মানুষ প্রীতিভোজে অংশ নেন।




Loading...
ads






Loading...