শহীদ শহীদুল ইসলাম চুন্নু দিবসে ছাত্রলীগের শ্রদ্ধা


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৫ ফেব্রুয়ারি ২০২০, ০৯:২৫,  আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১০:৪১

স্বৈরাচার বিরোধী আন্দোলনের অন্যতম নেতা শহীদ শহীদুল ইসলাম চুন্নুর মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ ছাত্রলীগ। ঢাকা বিশ্ববিদ্যায়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হল প্রাঙ্গণে শহীদ শহীদুল ইসলাম চুন্নু স্মৃতি স্মারকে মঙ্গলবার সকালে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে সংগঠনের নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মোল্লা মো. আবু কাওছার, ডাকসুর পরিবহন সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শামস-ঈ-নোমান, ডাকসুর সাংস্কৃতিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাহিত্য সম্পাদক আসিফ তালুকদার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান সোহান, ডাকসু সদস্য তিলোত্তমা শিকদার, ডাকসু সদস্য ফরিদা পারভীন, ডাকসুর হল সংসদের নেতৃবৃন্দসহ বিশ্ববিদ্যালয়, হল ও বিভিন্ন ইউনিটের ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৯০ সালের ২৫ ফেব্রুয়ারি স্বৈরাচার বিরোধী আন্দোলনে শহীদুল ইসলাম চুন্নু শহীদ হন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি (ভিপি) ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন।

মানবকণ্ঠ/এফএইচ




Loading...
ads






Loading...