ইবিতে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ

মানবকণ্ঠ
সভাপতি সাইফুল্লাহ, সম্পাদক আবুজার গিফারী - ছবি : প্রতিবেদক।

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৮ ফেব্রুয়ারি ২০২০, ২১:৩৮,  আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২০, ২১:৪৪

সাতক্ষীরা জেলা থেকে আগত ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন ‘সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতি’র নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ১ টায় বিশ্ববিদ্যালয় লেকের পাশে সমিতি এই আয়োজন করে। অনুষ্ঠানে আগামী একবছরের জন্য সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে।

২ সদস্য বিশিষ্ট এ কমিটিতে ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী সাইফুল্লাহকে সভাপতি ও আইন বিভাগের শিক্ষার্থী আবুজার গিফারীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

নবীন বরণ অনুষ্ঠানে সমিতির সদ্যবিদায়ী সভাপতি ইলিয়াস উদ্দীন-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়রিং বিভাগের অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার, আল-হাদিস এন্ড ইসলামীক স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক আশরাফুল আলম, একই বিভাগের অধ্যাপক ড. আকতার হোসাইন এবং ফলিত পুষ্টি ও খাদ্য বিভাগের সহযোগী অধ্যাপক শাহিনুর রহমান উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মিকাইল।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও প্রবীণদের ক্রেস্ট প্রদান করা হয়। পরে জেলার শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মানবকণ্ঠ/এইচকে/জায়িম




Loading...
ads






Loading...