অভিনয় করে আর নয় : ভিপি নুরুকে জয়


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৪ জানুয়ারি ২০২০, ০০:০৩,  আপডেট: ২৪ জানুয়ারি ২০২০, ০০:১১

জঙ্গি সংগঠনেরে এজেন্ডা বাস্তবায়ন করায় সাধারণ শিক্ষার্থীরা ডাকসু ভিপি নুরুল হককে বর্জন করেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়। তিনি বলেন, ভিপি নুরু বিভিন্ন ধরনের অভিনয়ের মাধ্যমে নামসর্বস্ব সন্ত্রাসবিরোধী ছাত্রঐক্য গড়ে বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিনষ্ট করছে। শিক্ষার্থীদের অধিকার আদায়ের কথা না বলে নিজের জেন্ডা বাস্তবায়ন করছে।

বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে ১৮টি হলে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

আল নাহিয়ান খান জয় ভিপি নুরুকে উদ্দেশ্য করে বলেন, আপনারা যে সন্ত্রাসবিরোধী ঐক্য গড়ে তুলেছেন সেটা কিসের সন্ত্রাসবিরোধী ঐক্য? এটাতো জঙ্গির মদদে গড়া ঐক্য। যারা জঙ্গিদের মদদদাতা তারাই সন্ত্রাসবিরোধী ছাত্র ঐক্য গড়ে তুলেছে। তাই সাধারণ শিক্ষার্থীরা আপনাকে বর্জন করেছে।

তিনি আরো বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রত্যেকটি শিক্ষার্থী আজ সচেতন। অভিনয় করে ভিপি হয়েছেন সেটা আমরা বুঝে গিয়েছি। বাংলাদেশ ছাত্রলীগ এবং ডাকসুতে ছাত্রলীগ থেকে নির্বাচিত প্রতিনিধি সবাই ঐক্যবদ্ধ থাকলে এরকম নামসর্বস্ব সংগঠন জঙ্গি কার্যক্রম করতে পারবে না।

টিএসসির মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আকতারুজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডাকসু স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ দিন কাদের চৌধুরী।

এছাড়াও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ। এছাড়াও প্রত্যেকটি হল থেকে ছাত্রলীগ ইউনিটের প্রায় তিন শতাধিক নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/এফএইচ

 





ads







Loading...