• বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০
  • ই-পেপার

ছিনতাইয়ের অভিযোগে ঢাবির দুই শিক্ষার্থী আটক

অভিযুক্ত দুই শিক্ষার্থী

poisha bazar

  • ঢাবি প্রতিনিধি
  • ১৩ ডিসেম্বর ২০১৯, ০২:২২

ছিনতাই করার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে বিশ্ববিদ্যালয় এলাকা থেকে তাদের আটক করা হয়। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান আটকের বিষয়টি মানবকন্ঠকে নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো নাহিদুল ইসলাম ফাগুন ও রবিন আহমেদ । নাহিদুল ইসলাম ফাগুন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রথম বর্ষের ছাত্র আর রবিন ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের একই বর্ষের ছাত্র। রবিন বিশ্ববিদ্যালয়ের হাজী মুহাম্মদ মুহসিন হল আর নাহিদুল ইসলাম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক ছাত্র।

জানা গেছে, আজিমপুর এলাকা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বেড়াতে আসেন শামস ও শুভ নামক দুই ব্যাক্তি। তাদের মারধর করে রবিন নাহিদসহ আরও কয়েকজন । মারধরের একপর্যায়ে তাদের একজনের কাছ থেকে এটিএম কার্ড ছিনিয়ে সেটা থেকে টাকা উত্তোলন করে।

আটকের বিষয়টি নিশ্চিত করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক একেএম গোলাম রাব্বানী মানবকণ্ঠকে জানান, জিজ্ঞাসাবাদ করার জন্য দুজন শিক্ষার্থীকে আটক করা হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে প্রচলিত আইনে এবং বিশ্ববিদ্যালয়ের আইনে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে শাহবাগ থানার ওসি আবুল হাসান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

মানবকণ্ঠ/টিএইচডি




Loading...
ads






Loading...