আশিয়ান মেডিকেল কলেজ হাসপাতাল দেশ ও দেশের বাইরে আলো ছড়াচ্ছে


poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ০৯ ডিসেম্বর ২০১৯, ০০:০৫

আশিয়ান মেডিকেল কলেজ হাসপাতাল আলো ছড়াচ্ছে দেশ ও দেশের বাইরেও। সে আলো ছড়িয়ে দিতে মেধাবী ছাত্রছাত্রীরা এই প্রতিষ্ঠান থেকে সাফল্যের সঙ্গে এমবিবিএস ডিগ্রি নিয়ে বেরুচ্ছেন। এই প্রথম দুটি ব্যাচের শিক্ষার্থীরা সাফল্যের সঙ্গে এমবিবিএস কোর্স সম্পন্ন করেছেন।

গত ১৮ নভেম্বর প্রথম ব্যাচ ও গতকাল রোববার ২য় ব্যাচের ছাত্রছাত্রীদের সনদপত্র দেয়া হয় এক আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে। সনদ বিতরণ করেন আশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও আশিয়ান মেডিকেল কলেজ হাসপতালের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম ভূঁইয়া।

তিনি বলেন, ভালো নম্বর পেয়ে সফলতার সঙ্গে এ প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা কৃতকার্য হয়ে এমবিবিএস ডাক্তার হিসেবে স্বীকৃতি পেয়েছে। এ আনন্দ শুধু আমার বা প্রতিষ্ঠানের নয়, এ আনন্দ গোটা দেশবাসীর। তিনি আরো বলেন, তারা সুনাম বয়ে আনবেন আশিয়ান মেডিকেল কলেজ হাসপাতালের।

এদিকে বিদায়ী এমবিবিএস ডাক্তার হিসেবে স্বীকৃতি পাওয়া ছাত্রছাত্রীরা বলেন, এ স্বীকৃতি তাদের মানব সেবায় অবদান রাখতে সহায়ক হবে। তারা বলেন আমরা যেন মানুষের সেবা করতে পারি। দেশের বাইরেও ডাক্তার হিসেবে ভূমিকা রাখতে পারি এ জন্য সব মহলের সহযোগিতা চাই।

কেউ কেউ জানিয়েছেন, শিগগিরই তারা দেশ বেং দেশের বাইরে হাসপাতালে চিকিৎসক হিসেবে যোগদান করবেন। চিকিৎসক হিসেবে প্রতিষ্ঠিত হতে সহায়তার জন্য তারা আশিয়ান মেডিকেল কলেজ কর্তৃপক্ষের কাছে চিরকৃতজ্ঞ বলেও অভিমত ব্যক্ত করেন।

মানবকণ্ঠ/এফএইচ





ads







Loading...