ইবিতে হিসাববিজ্ঞান বিভাগের ২১তম ব্যাচের বিদায়

মানবকণ্ঠ
ছবি - প্রতিনিধি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০১ ডিসেম্বর ২০১৯, ১৬:২৭

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের ২১তম ব্যাচের (এমবিএ, ২০১৭-১৮ শিক্ষাবর্ষ) বিদায় সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১১টার দিকে ব্যবসায় প্রশাসন অনুষদের ২১২নং কক্ষে এর আয়োজন করা হয়।

বিভাগের সভাপতি আব্দুস শাহীদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অরবিন্দ সাহা। চতুর্থ বর্ষের শিক্ষার্থী তানিম হীরকের সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন মিজানুর রহমান, আবু সিনা, জাকির হোসেন, কামাল হোসেন, কামাল উদ্দিন, নাজমুল হুদা, শারমিন সুলতানা, সাহাবুব আলম প্রমুখ।

অনুষ্ঠানে প্রবীণ শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদানের মাধ্যমে বিদায় সংবর্ধনা দেয়া হয়। এ সময় বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা বিদায়ীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে থেকে স্মৃতিচারণ করেন তাসফি আরা তুশি, বিপ্লব আইচ, সুব্রত সাহা, রেজাউল ইসলাম রেজা, খাদিজা আঞ্জুমান চৈতী। তারা বিশ্ববিদ্যালয় জীবনে শিক্ষক-সহপাঠী-সিনিয়র-জুনিয়রদের সঙ্গে কাটানো বিভিন্ন সময় ও ঘটনার স্মৃতিচারণ করেন।

অনুষ্ঠানে বিদায়ীদের মধ্যে মুস্তাফিজুর রহমান তামিম, অমিত, মৃদুল, উজ্জল, আদিত, শারমিন সুমি, বাবলু, সুরেন্দ্রনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, স্মৃতিচারণ পর্বের পর মধ্যাহ্ন ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে স্নাতকে প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার অর্জনকারী শিক্ষার্থীদের মধ্যে ‘অধ্যাপক ড. শাফায়েত হোসেন শিক্ষাবৃত্তি’ প্রদান করা হয়।

পুরস্কার প্রবর্তন করেন ব্যবসায় প্রশাসন অনুষদয় সাবেক ডিন এবং হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের সাবেক সভাপতি শাফায়েত হোসেন।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads





Loading...