ইউআইটিএস বিশ্ববিদ্যালয়ে শেষ হলো ‘জিরো ওয়ান ফেস্ট ৪’

মানবকণ্ঠ

poisha bazar

  • অ্যাম্বাসেডর, দৈনিক মানবকণ্ঠ
  • ০৬ নভেম্বর ২০১৯, ১৯:২১

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস) বিশ্ববিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো অলিম্পিক ‘জিরো ওয়ান ফেস্ট ৪’। এর আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের সিএসই ও আইটি বিভাগের ইউআইটিএস কম্পিউটার ক্লাব।

শুক্রবার (১ নভেম্বর) বিকেলে রাজধানীর বারিধারায় অবস্থিত বিশ্ববিদ্যালয়ে দুইদিনব্যাপী এ অনুষ্ঠানে প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণীর মাধ্যমে শেষ হয়।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) শুরু হওয়া ইউআইটিএস'র অলিম্পিক জিরো ওয়ান ফেস্টের মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, দৈনিক অধিকার এবং বার্তাটোয়েন্টিফোর.কম। এই ফেস্টে দেশের ২০টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ৫০টিরও বেশি দল প্রোগ্রামিং কন্টেস্টে অংশ নেয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ কায়কোবাদ। বিশেষ অতিথি ইউআইটিএস’র উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ সোলায়মান।

উপস্থিত ছিলেন ইউআইটিএস’র স্কুল অফ সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ডিন ড. মাজহারুল হক, বোর্ড অফ ট্রাস্টিজের উপদেষ্টা, ড. কেএম সাইফুল ইসলাম, অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্রান্ড ম্যানেজের মো. রাকিবুজ্জামান, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক আল ইমতিয়াজ ও আইটি বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক আল সায়খ প্রমুখ।

কন্টেস্টে চ্যাম্পিয়ন হয়েছে ডিআইইউ বিলিভার্স, প্রথম রানার-আপ ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির টাইটানস্ ও দ্বিতীয় রানার-আপ ব্রাক ইউনিভার্সিটির পিকিবাইন্ডার্স।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads





Loading...