রাজেন্দ্র কলেজে 'এগারজন'র যাত্রা শুরু

মানবকণ্ঠ
ছবি - প্রতিবেদক।

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ১৭ অক্টোবর ২০১৯, ১৬:২৫

“হৃদয়ে বেঁধে ঐক্যের সুর, যেতে হবে বহুদূর”- এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুরে যাত্রা শুরু করল দৈনিক খোলা কাগজের পাঠক ফোরাম “এগারজন”। দেশের অন্যতম প্রাচীন বিদ্যাপীঠ সরকারি রাজেন্দ্র কলেজের শহর ক্যাম্পাসে বুধবার (১৬ অক্টোবর) একঝাঁক তরুণ শিক্ষার্থীর অংশগ্রহণে সম্পন্ন হয় পাঠক ফোরামের প্রথম আনুষ্ঠানিক বৈঠক। বৈঠকে রাজেন্দ্র কলেজের শিক্ষার্থীদের নিয়ে 'এগারজন'-এর কমিটি গঠন করা হয়।

নতুন এ কমিটিতে সভাপতি নির্বাচিত হন রসায়ন বিভাগের শিক্ষার্থী আলী আকবর ও সাধারণ সম্পাদক হন গণিত বিভাগের শিক্ষার্থী শাহীন মোল্যা।

কমিটিতে সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন অর্থনীতি বিভাগের শিক্ষার্থী জাহিদুল ইসলাম, একই বিভাগের আরেক শিক্ষার্থী মোঃ মহিউদ্দিন যুগ্ম সাধারণ সম্পাদক, ব্যবস্থপনা বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান রাকিব সাংগঠনিক সম্পাদক, রসায়ন বিভাগের জ্যোতির্ময় সিকদার প্রচার ও প্রকাশনা সম্পাদক, ব্যবস্থপনা বিভাগের রোকনুজ্জামান সাহিত্য ও পাঠচক্র সম্পাদক, নাজমুল আমিন দপ্তর সম্পাদক, রসায়ন বিভাগের আঃ আহাদ অর্থ সম্পাদক এবং মার্কেটিং বিভাগের শাহিন মিয়া ক্রীড়া সম্পাদক হিসেবে নির্বাচিত হন।

এছাড়া 'এগারজন'-এর কার্যকরী সদস্য হয়েছেন রাজেন্দ্র কলেজের ইংরেজি বিভাগের শিক্ষার্থী মোঃ নসীব, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের হৃদয় হোসেন, রসায়ন বিভাগের এলিজা আক্তার, ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ সুমন ও উচ্চ মাধ্যমিক ১ম বর্ষের শিক্ষার্থী রিফাত হাসান।

'এগারজন' রাজেন্দ্র কলেজ কমিটির উপদেষ্টামণ্ডলীর সদস্যগণ হলেন- অধ্যাপক ওবাইদুর রহমান, হারুন আনসারী, জাকির আহমেদ, মুহাম্মদ জয়নাল আবেদীন এবং দৈনিক মানবকণ্ঠের সহ-সম্পাদক ও লেখক হাসনাত কাদীর।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...