খুলনায় আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত


  • অনলাইন ডেস্ক
  • ১৪ নভেম্বর ২০২১, ২২:২৯

খুলনায় আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ নভেম্বর) সকালে খুলনার একটি হোটেলে এ সম্মেলন উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. মোসাদ্দেক-উল-আলম।

ব্যাংকের খুলনা অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক ও সহকারী মহাব্যবস্থাপক জি.এম হাফিজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের মহাব্যবস্থাপক জেড এম হাফিজুর রহমান, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খুলনা রেঞ্জের পরিচালক মোল্লা আমজাদ হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. মোসাদ্দেক-উল-আলম বলেন, আনসার ও ভিডিপির সদস্যদের জীবন মান উন্নয়নে আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ব্যাংকের শেয়ার হোল্ডারদের মধ্যে ডিভিডেন্ট প্রদান অব্যাহত আছে। স্বল্প সুদে ও সহজ শর্তে ঋণ প্রদান করা হচ্ছে।

তিনি আরও বলেন, দারিদ্র্য বিমোচনে ব্যাংক ব্যাপক ভূমিকা পালন করছে। তিনি ব্যাংকের সকল কর্মকর্তা/কর্মচারীদের সততা, নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহবান জানিয়ে বলেন, আপনাদের উপর ব্যাংকের ভিত্তি নির্ভর করছে।

ব্যাংক এগিয়ে যাচ্ছে মন্তব্য করে মোসাদ্দেক-উল-আলম বলেন, বর্তমানে ব্যাংক আরও গতিশীল হয়েছে। খুলনা অঞ্চলের সকল উপজেলায় পর্যায়ক্রমে শাখা স্থাপন করা হবে।

সম্মেলনে সাতক্ষীরা, খুলনা, নড়াইল ও যশোর জেলার ১৯টি শাখার ব্যবস্থাপক ও কর্মকর্তাগণ অংশ গ্রহণ করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফকিরহাট শাখার ব্যবস্থাপক জয়নাব খাতুন।


poisha bazar

ads
ads