আশিয়ান গ্রুপকে ক্ষতিগ্রস্ত করার ষড়যন্ত্র চলছে


  • নিজস্ব প্রতিবেদক
  • ০৪ নভেম্বর ২০২০, ০৮:৫৭,  আপডেট: ০৪ নভেম্বর ২০২০, ০৯:১৫

দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান আশিয়ান গ্রুপ নিয়ে গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে একটি মহল। মিথ্যা বানোয়াট অভিযোগ উত্থাপন করে একের পর ষড়যন্ত্র করে কোম্পানির সুনাম বিনষ্টের অপচেষ্টা চালানো হচ্ছে। মহলটি তাদের অপপ্রচারের অংশ হিসেবে সমাজের কুচক্রীদের একত্র করে নানা কর্মকাণ্ডের মাধ্যমে আশিয়ান গ্রুপকে ক্ষতিগ্রস্ত করার মতলব আঁটছে বলে অভিযোগ উঠেছে।

আশিয়ান গ্রুপের অধীনে আছে বেশ কটি স্বনামধন্য ব্যবসা ও সেবামূলক প্রতিষ্ঠান। যেগুলোর মধ্যে সর্বাগ্রে আছে আশিয়ান মেডিক্যাল কলেজ হাসপাতাল। আর্ত মানবতার সেবার লক্ষ্যে প্রতিষ্ঠিত এই হাসপাতালটি ইতোমধ্যে সাধারণ মানুষের আস্থার স্থলে পরিণত হয়েছে। গরিব রোগীদের জন্য বিশেষ ছাড়ের মাধ্যমে সুচিকিৎসার ব্যবস্থা নিয়ে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে হাসপাতালটি। কিন্তু এরই মধ্যে একটি কুচক্রী মহলের শ্যেনদৃষ্টি পড়েছে হাসপাতালটির ওপর। আশিয়ান গ্রুপের ক্ষতি করতে গিয়ে তারা মানবতার আশ্রয়স্থল এই হাসপাতালটিকেও ধ্বংসের ষড়যন্ত্র করছে।

শুধু তা-ই নয়, স্বল্প খরচে উন্নত শিক্ষাব্যবস্থার জন্য আশিয়ান গ্রুপ চালু করেছে রোকেয়া বেগম ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ নামে সর্বাধুনিক একটি বিদ্যাপীঠ। কুচক্রী মহলটি এই বিদ্যাপীঠকে ক্ষতিগ্রস্ত করবে বলে আশঙ্কা করা হচ্ছে।

কুচক্রটি ইতোমধ্যে রাজধানীর একাধিক স্থানে নানারকম অপপ্রচার চালিয়ে আশিয়ান গ্রুপকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করছে। তারা আশিয়ান গ্রুপের আবাসন ব্যবসাসহ অন্যান্য ব্যবসাকেও ক্ষতিগ্রস্ত করতে উঠেপড়ে লেগেছে। আশিয়ান গ্রুপের অন্যান্য ব্যবসার মধ্যে আশিয়ান ফুড অ্যান্ড বেভারেজ, চেইন শপ ‘পয়সা বাজার’, আশিয়ান টিস্যু, বহুল প্রচারিত দৈনিক মানবকণ্ঠ উল্লেখযোগ্য।

এসব বিষয়ে আশিয়ান গ্রুপ কর্তৃপক্ষের ভাষ্য, অনেক দিন ধরেই একটি অশুভ চক্র আশিয়ানের পেছনে লেগে আছে। বিভিন্ন সময়ে তারা নানান ইস্যু সৃষ্টি করে প্রায়শই কোম্পানিটিকে ক্ষতিগ্রস্ত করার ষড়যন্ত্রে লিপ্ত হয়। কিন্তু আশিয়ান কর্তৃপক্ষ এবং এই গ্রুপে কর্মরত ব্যক্তিবর্গ সততা, নিষ্ঠা, একতা ও সাহস দিয়ে সেই কুচক্রটির ষড়যন্ত্র অতীতেও নস্যাৎ করেছে, ভবিষ্যতেও এই সততার লড়াই অব্যাহত রাখবে।

আশিয়ান কর্তৃপক্ষ এ ব্যাপারে কোম্পানিটির প্রতি সুদৃষ্টি দেয়ার পাশাপাশি কুচক্রী মহলটিকে দমনের জন্য সঠিক পদক্ষেপ গ্রহণে সরকারের কাছে আবেদন জানিয়েছে।

 



poisha bazar

ads
ads