ডেল্টা লাইফ বিশেষ পুরস্কারে ভূষিত


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৬ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১১

বীমা খাতে ৩০ বছরেরও অধিক সময় জুড়ে অসামান্য অবদান রাখার প্রেক্ষিতে সিএমও-এশিয়া আয়োজিত ‘বাংলাদেশ ব্যাংকিং, ফাইন্যান্সিয়াল সার্ভিস অ্যান্ড ইনসিওরেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড ২০১৯’ এ ‘লাইফ ইনসিওরেন্স কোম্পানি অব দ্য ইয়ার’ পুরস্কার জিতল ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড।

এছাড়াও স্বল্প আয়ের মানুষকে বীমা সেবার আওতায় আনার স্বীকৃতি স্বরূপ ‘মাইক্রো ইনসিওরেন্স লিডার ইন লাইফ ইনসিওরেন্স’ পুরস্কারও জিতে নিয়েছে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশের শীর্ষস্থানীয় এবং অন্যতম প্রাচীন জীবন বীমা প্রতিষ্ঠান ডেল্টা লাইফ গত ৩০ বছরেরও বেশি সময় জুড়ে দেশের ২০ লক্ষ পরিবারকে আর্থিক সুরক্ষা দিতে ও সঞ্চয়ের অভ্যাস গড়ে দিতে কাজ করে চলেছে। প্রতিটি পরিবারের দোরগোড়ায় সেবা পৌঁছে দেবার প্রত্যয়ে কাজ করা ডেল্টা লাইফ তার গ্রাহকদের আয়ের সুরক্ষা প্রদান এবং তাদের মাঝে নিয়মিত সঞ্চয়ের অভ্যাস গড়ে তুলতে সহায়তা করেছে।

এ বিষয়ে ডেল্টা লাইফ ইনসিওরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা আদিবা রহমান বলেন, ‘ডেলটা লাইফের অর্জিত এ স্বীকৃতি আমি গ্রাহকদের সম্মানিত গ্রাহকদের উৎসর্গ করতে চাই যারা আমাদের উপর তাদের আস্থা এবং বিশ্বাস রেখেছেন। এছাড়া উৎকৃষ্ট সেবা প্রদানের লক্ষ্যে কাজ করা ২৩০০ কর্মকর্তা এবং মাঠ পর্যায়ে যে ২০ হাজার কর্মী কাজ করছেন, তাদেরও আমি এ স্বীকৃতি উৎসর্গ করছি। পণ্য এবং প্রযুক্তিতে আমাদের উদ্ভাবনকে আরও তরান্বিত করতেও অনুপ্রাণিত করবে এ পুরস্কারগুলো।’

নেতৃত্বে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপনের স্বীকৃতি হিসেবে আদিবা রহমানকে ‘সিইও অব দ্য ইয়ার ইন লাইফ ইনসিওরেন্স’ হিসেবেও ভূষিত করেছে সিএমও এশিয়া। সম্প্রতি ১০ হাজার এজেন্ট নিয়োগ এবং প্রয়োজনীয় প্রশিক্ষণের মাধ্যমে তাদের দক্ষ জনশক্তিতে রূপান্তর করা হবে বলে ঘোষণা দিয়েছে ডেল্টা লাইফ ইনসিওরেন্স।

মানবকণ্ঠ/এফএইচ




Loading...
ads




Loading...