সহকর্মীর আলিঙ্গনে ভেঙেছে পাঁজর


  • অনলাইন ডেস্ক
  • ১৮ আগস্ট ২০২২, ১১:১২,  আপডেট: ১৮ আগস্ট ২০২২, ১১:২২

কর্মস্থলে মহিলা সহকর্মীকে আলিঙ্গনের চাপে পাঁজরের তিনটি হাড় ভেঙে যায়। আলিঙ্গন ও হাড় ভাঙার জন্য মহিলা শেষ পর্যন্ত ওই সহকর্মীকে আদালতে টেনে নিয়েছেন। ঘটনাটি ঘটেছে চীনের হুনান প্রদেশে।

পুলিশ জানিয়েছে, কর্মস্থলে মহিলা সহকর্মীর সঙ্গে কথা বলতে বলতে তাকে জোরে আলিঙ্গন করেন পুরুষ সহকর্মী। সেই সময়ই ব্যথা অনুভব করে চিৎকার করে উঠেছিলেন মহিলা। তখনকার মতো বিষয়টি ধামাচাপা পড়ে যায়। কিন্তু বাড়ি ফেরার পরই মহিলার অস্বস্তি বাড়তে শুরু করে।

মহিলা ব্যথা বাড়ায় বুকে গরম তেল মালিশ করেন। টানা পাঁচ দিন তেল মালিশেও ব্যথা কমেনি। বাধ্য হয়ে তিনি হাসপাতালে যান। বুকের এক্স-রে করে চিকিৎসকরা দেখেন, মহিলার ডান দিকের পাঁজরের দু’টি এবং বাম পাঁজরের একটি হাড় ভাঙা।

এরপরই কর্মস্থল থেকে মহিলা কয়েক দিনের ছুটি নেন। এতে করে তার আয়ও কমে যায়। মহিলার দাবি, টাকা যা ছিল সবই চিকিৎসায় খরচ হয়েছে। সুস্থ হওয়ার পর তিনি ওই সহকর্মীর সঙ্গে বিষয়টি নিয়ে একটি রফা করতে চেয়েছিলেন।

মহিলার অভিযোগের প্রেক্ষিতে ওই সহকর্মী পাল্টা দাবি করেন যে, তার আলিঙ্গনের কারণে পাঁজর ভেঙেছে এর প্রমাণ কী আছে? তারপরই মহিলা ওই সহকর্মীর বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে আদালতে মামলা ঠুকে দেন। সূত্র : টাইমস নাউ, ফ্রিপ্রেস জার্নাল। 

 

মানবকণ্ঠ/পিবি


poisha bazar