“তামাক কোম্পানির হস্তক্ষেপ, তামাক নিয়ন্ত্রণে প্রধান প্রতিবন্ধকতা’’ প্রকাশনার মোড়ক উন্মোচন


  • অনলাইন ডেস্ক
  • ২৬ জুলাই ২০২২, ১৫:২১

“তামাক কোম্পানির হস্তক্ষেপ, তামাক নিয়ন্ত্রণে প্রধান প্রতিবন্ধকতা” বিষয়ক  ডাব্লিউবিবির একটি প্রকাশনার মোড়ক উন্মোচন করা হয়েছে আজ।

আজ মঙ্গলবার সকাল ১১ টায় উক্ত প্রকাশনাটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ডাব্লিউবিবি ট্রাস্ট সারাদেশের তামাক বিরোধী সংগঠনগুলোকে সাথে নিয়ে দীর্ঘদিন ধরে তামাক কোম্পানির কার্যক্রম মনিটরিং, সমস্যা চিহ্নিতকরণ এবং সমাধানে যথাযথ কার্যক্রম গ্রহণের আহ্বান জানিয়ে আসছে। পাশাপাশি আইন লংঘন সংক্রান্ত তথ্যগুলো সংগ্রহ, সরকারের সংশ্লিষ্ট কর্মকর্তাদের অবহিতকরণ, সিভিল সোসাইটি সংস্থাগুলোকে সম্পৃক্ত করে জনসচেতনতা বৃদ্ধি, মামলা দায়ের করাসহ নানাবিধ বিষয় প্রকাশনাটিতে অন্তর্ভুক্ত রয়েছে।

সৈয়দা অনন্যা রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডাবি্লউবিবি ট্রাস্টের পরিচালক গাউস পিয়ারী, দ্যা ইউনিয়নের কন্ট্রাক্ট এ্যাডমিনিস্ট্রেটর আশা টেন্ডন ও  কারিগরি পরামর্শক সৈয়দ মাহবুবুল আলম, স্টপের ফোকাল পয়েন্ট ফাহমিদা ইসলাম, ডাস’র উপদেষ্টা আমিনুল ইসলাম বকুল, গ্রামবাংলা উন্নয়ন কমিটির নির্বাহী পরিচালক এ.কে.এম মাকসুদ, এইড ফাউন্ডেশন এর প্রকল্প পরিচালক শাগুফতা সুলতানা, টিসিআরসি’র প্রকল্প পরিচালক মো. বজলুর রহমান এবং একেএম খলিল উল্লাহ প্রকল্প সমন্বয়কারী নাটাবসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

মানবকণ্ঠ/এআই


poisha bazar