মিশিগানে চবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের অফিস উদ্বোধন


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৯ নভেম্বর ২০২২, ১৭:৩৯

যুক্তরাষ্ট্রের মিশিগানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন অফিস উদ্বোধন করা হয়েছে। রবিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় মেডিসন হাইটসে অবস্থিত অ্যাসোসিয়েশনের নতুন অফিসে উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ মঈন দীপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. লুৎফুর রহমানের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়। আলোচনা সভার একপর্যায়ে সকল নেতৃবৃন্দকে নিয়ে ফিতা ও কেক কেটে নতুন অফিসের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আমিনুর রশিদ কাপ্তান, শাহ খালিশ মিনার, অলিউর রহমান, ডা. ওয়াহিদুর রহমান, এসএম হাসান ইকবাল, অরবিন্দু চৌধুরী মৃদুল, মিল্টন বড়ুয়া, এন ইসলাম শামীম, জাবেদ চৌধুরী, রেজাউল করিম চৌধুরী, কাজী এবাদুল ইসলামসহ প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের জিনাত বেগম, সঙ্গিতা বড়ুয়া, নুসরাত আরা ডলি, রুনা কোরেশীসহ নারী নেতৃবৃন্দ।

নতুন অফিসে বেসিক কম্পিউটার প্রশিক্ষণ, শিক্ষা সেমিনার ও একাউন্টিং বিষয়ে কর্মশালার পরিকল্পনা গ্রহণ করা হয়। সভায় আগামী বছরের জানুয়ারী থেকে শিক্ষা কার্যক্রমে ছাত্র/ছাত্রীদের অংশগ্রহণের জন্য আহ্বান করা হয়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের অ্যালামনাই ও তাঁদের পরিবার ছাড়াও উপস্থিত ছিলেন সামাজিক ব্যক্তিত্ব, কমিউনিটি একটিভিস্ট, সাংবাদিকসহ কমিউনিটির নেতৃবৃন্দ।

মানবকণ্ঠ/এমআই


poisha bazar