মিশিগানে এমসিসি টুর্নামেন্টের পর্দা উঠছে ১ সেপ্টেম্বর


  • অনলাইন ডেস্ক
  • ০৭ আগস্ট ২০২২, ১৭:১৮

সাহেল আহমদ, যুক্তরাষ্ট্র (মিশিগান) থেকে

যুক্তরাষ্ট্রের মিশিগানে আবারও পর্দা উঠছে মোটর সিটি চ্যাম্পিয়নশিপ এমসিসি-২০২২ ক্রিকেট টুর্নামেন্টের। দ্বিতীয় এই ক্রিকেট আসর আগামী ১ সেপ্টেম্বর দশটি দলের অংশগ্রহণে শুরু হবে। বিগ বাজেটের মোটর সিটি চ্যাম্পিয়নশিপ এমসিসি ক্রিকেট টুর্নামেন্টে এবার প্রাইজমানি রাখা হয়েছে ৫৫ হাজার ডলার (প্রায় ৫৩লাখ টাকা)।

গতকাল শুক্রবার রাতে ওয়ারেন সিটির আড্ডা রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে বিগ বাজেটের এমন আসরের বিস্তারিত তুলে ধরেন মোটর সিটি চ্যাম্পিয়নশিপ’র প্রেসিডেন্ট মোশাররফ চৌধুরী লিটু ও সাধারণ সম্পাদক তায়েফুর রহমান।

মিশিগানে সর্ববৃহৎ এই টুর্নামেন্টকে ঘিরে ব্যাপক প্রস্তুতি চলছে জানিয়ে সংবাদ সম্মেলনে আয়োজকরা জানান, আগামী ১ সেপ্টেম্বর শুরু হতে যাওয়া এমসিসি টুর্নামেন্ট ৪ সেপ্টেম্বর শেষ হবে। আবহাওয়াজনিত কারণে যদি নক আউট পর্বের খেলা শেষ না হয়, তবে ৫ সেপ্টেম্বর সেমিফাইনাল ও ফাইনালের আয়োজন করা হবে।

যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্য থেকে শক্তিশালী সকল ক্রিকেট দলের দেখা মিলবে এ আসরে। এ সকল দলে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অনেক ক্রিকেটার অংশ নিবেন বলে জানা গেছে। এবার মিশিগানের চারটি ভেন্যুতে মাঠের লড়াইয়ে অংশ নিচ্ছে এশিয়া ইউনাইটেড, মিশিগান চিতা, মোটরসিটি ইউনাইটেড, জর্জিয়া টাইগার্স, র‍্যাপটর, লন্ডন রাইডার্স, ডেট্রয়েট রয়্যালস, টার্মিনেটরস সিসি,বাংলাদেশ টাইগার্স ও ফ্রেন্ডস ইউনাইটেড’র মতো ১০টি শক্তিশালী ক্রিকেট দল।

শারমিন তানিম’র উপস্থাপনায় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় সৈয়দ রাসেল, আমিন রিয়েলিটির প্রধান নির্বাহী সৌমিক আমিন, প্রেট্রা টাইটেল'র প্রধান নির্বাহী শোভা আমিন, এমসিসি'র অন্যতম প্রতিষ্ঠাতা ইফতেখার আহমেদ। এছাড়া সংবাদ সম্মেলনে সাংবাদিক নেতৃবৃন্দ, বিভিন্ন দলের ক্রিকেটারসহ মিশিগানের বিশিষ্টজন উপস্থিত ছিলেন।


poisha bazar