লেবাননে ‘মানব সেবার’ আত্মপ্রকাশ


  • অনলাইন ডেস্ক
  • ০৩ জানুয়ারি ২০২২, ১১:৫০

‘মানব সেবা জয় হোক মানবতার’ এ স্লোগানে লেবাননে আত্মপ্রকাশ করেছে সামাজিক সংগঠন ‘মানব সেবা’। শনিবার (১ জানুয়ারি) বৈরুতের তারি মাতার এলাকায় একটি ক্যাফে হাউজে সংগঠনটির অভিষেক ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সাধারণ সম্পাদক রানা আহমেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সভাপতি শফিকুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা রিনা ইসলাম, উপদেষ্টা সদস্য কালাম ইসলাম, তাসলিমা, জেসমিন ও মানিক মিয়া, সিনিয়র সহ-সভাপতি শেখ রিতা, সহ-সভাপতি আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রিপন, সহ-সাংগঠনিক সম্পাদক শহিদ, নারী সম্পাদিকা সুফিয়া বেগম ও সহ নারী সম্পাদিকা নাদিরা বেগম।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেবানন প্রবাসী বন্ধুমহল ঐক্য পরিষদের সভাপতি আব্দুল হাকিম ও বাংলাদেশ প্রবাসী বন্ধুমহল ঐক্য পরিষদের যুগ্ম আহ্বায়ক সবুজ মিয়া।

অনুষ্ঠানে অসহায় বাংলাদেশিদের সাহায্য সহযোগিতার স্বীকৃতিস্বরূপ সংগঠনের সদস্যদের হাতে ‘মানব সেবা’ লোগো সম্বলিত টুপি ও টি-শার্ট তুলে দেন সংগঠনের অন্যান্য নেতারা।

এসময় অনুষ্ঠানে বক্তারা অসহায় প্রবাসীদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। পরিশেষে ইংরেজী নববর্ষের কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।


poisha bazar


ads