প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করলো ক্যালিফোর্নিয়া যুবলীগ

- ছবি : সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৯ সেপ্টেম্বর ২০২০, ১১:২০,  আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২০, ১১:২২

বঙ্গবন্ধুকন্যা, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করেছে যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগ ক্যালিফোর্নিয়া শাখা।

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে লস অ্যাঞ্জেলেসে লিটল বাংলাদেশের স্বদেশ রেষ্টুরেন্টের সামনে এক আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।

ক্যালিফোর্নিয়া যুবলীগের সভাপতি সুবর্ণ নন্দী তাপস এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যালিফোর্নিয়া আওয়ামী লীগের সভাপতি তৌফিক ছোলেমান খান তুহিন। প্রধান অতিথির বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা হাসান রেজা খান।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার জন্মদিনটি এমন সময়ে পালিত হচ্ছে যখন বিশ্ব করোনাভাইরাসে আক্রান্ত। তবে দমে যাননি শেখ হাসিনা। এ সংকটেও শুধু দেশকে সামনে থেকে নেতৃত্বই দিচ্ছেন না। তার দূরদর্শী নেতৃত্বে মহামারির মধ্যেও দেশের অর্থনীতির চাকা সচল আছে। শুধু করোনা নয়, সুপার সাইক্লোন আম্পান ও বন্যা মোকাবিলা করেও তিনি দেশের অগ্রযাত্রাকে টিকিয়ে রেখেছেন। আর তার এ সময়োপযোগী নেতৃত্ব দেশের গণ্ডি পেরিয়ে প্রশংসিত হচ্ছে বিশ্ব দরবারেও।

অনুষ্ঠানের শুরুতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া/প্রার্থনা করা হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা ও উপস্থিত ক্যালিফোর্নিয়া আওয়ামী পরিবারের সকলে মিলে কেকে কেটে জন্মদিন উদযাপন করেন।

মানবকণ্ঠ/এসকে






ads