করোনায় শেষ পর্যন্ত মানুষের পাশে থাকবেন মহিলা দলের নেত্রী

করোনায় শেষ পর্যন্ত মানুষের পাশে থাকবেন মহিলা দলের নেত্রী
- প্রতিবেদক

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৩ মে ২০২০, ১৯:৪৯

করোনা ভাইরাসের সংকটের সময়ে নিজের সাধ্য অনুযায়ী মানুষকে সহায়তা করার অঙ্গীকার করেছেন দোহার উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সদস্য শামীমা রাহীম শীলা।

বুধবার স্কটল্যান্ডের বিভিন্ন হাসপাতালে স্বেচ্ছাসেবীদের মাঝে তৈরি-খাবার বিতরণকালে তিনি একথা বলেন।

শামীমা রাহিম বলেন, করোনার এই প্রাদুর্ভাব মোকাবেলায় জীবনের ঝুঁকি নিয়ে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন হাসপাতালে কর্মরত ডাক্তার, নার্সসহ সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

তিনি বলেন, আল্লাহর অশেষ রহমতে আমরা এখনো সুস্থ আছি। করোনা আক্রান্ত রোগীদের সেবা দানকারী স্বেচ্ছাসেবীরা এতে আক্রান্ত হওয়ার সর্বোচ্চ ঝুঁকি রয়েছে জেনেও দিনরাত রোগীদের সেবা করে যাচ্ছেন। এছাড়াও অনেকেই অসহায় হয়ে পড়েছেন এই ভাইরাসের আক্রমণে। অসহায় হয়ে পড়া মানুষের পাশে নিজেকে নিয়োজিত রাখতে পেরে আমি আল্লাহর শুকরিয়া জ্ঞাপন করছি।

শামীমা রাহিম বলেন, দলের নির্দেশনায় আরো আগে থেকেই বৈশ্বিক এ মহামারী মোকাবেলায় বিভিন্নভাবে আমরা কাজ করে যাচ্ছি। বিদেশে (স্কটল্যান্ড) অবস্থান করলেও বাংলাদেশের নিম্নআয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণসহ সচেতনতা সৃষ্টি করে যাচ্ছি।

উল্লেখ্য, জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সদস্য শামীমা রাহীম শীলা স্কটল্যান্ডে অবস্থান করলেও করোনা পরিস্থিতি মোকাবেলায় তিনি বাংলাদেশের নিম্নআয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি তার এলাকা দোহার উপজেলায় দলীয় নেতাকর্মীর মাধ্যমে নিম্নআয়ের মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরনসহ বিভিন্ন কর্মসূচি চালিয়ে যাচ্ছেন। এছাড়াও বিভিন্ন সংবাদকর্মীদের মাঝেও সুরক্ষা পোশাক (পিপিই) দিয়েছেন জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় এ সদস্য।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...