প্রবাসীদের নিয়ে ফেসবুক স্ট্যাটাসে যা বললেন আজহারী

মানবকণ্ঠ
ছবি - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১০ মার্চ ২০২০, ১১:২৮

বর্তমান সময়ের বহুল আলোচিত ইসলামী বক্তা ও গবেষক মাওলানা মিজানুর রহমান আজহারী বর্তমানে মালয়েশিয়ায় অবস্থানরত। সেখান থেকে গতকাল সোমবার (৯ মার্চ) বাংলাদেশি প্রবাসীদের নিয়ে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তাঁর ভেরিফায়েড পেজে দেয়া ওই স্ট্যাটাসটি এরই মধ্যে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

প্রবাসীদের নিয়ে আজহারীর সে স্ট্যাটাসটি হুবহু তুলে দেয়া হলো-
‘আলহামদুলিল্লাহ...

মালয়েশিয়া প্রবাসী কমিউনিটির আয়োজনে গতকাল (রোববার) কুয়ালালামপুরের উইসমা এমসিএ কনভেনশন হলে মালয়েশিয়া প্রবাসীদের নিয়ে আমরা কোরআনুল কারিম থেকে তাফসির শুনেছি। প্রবাসে শুদ্ধ জীবন গঠনের লক্ষ্যে তাফসিরুল কোরআন মাহফিলগুলো আল্লাহতায়ালার পক্ষ থেকে এক বিশেষ নেয়ামত।

পরিবার-পরিজনহীন এ প্রবাস জীবনে কোরআনকে আমরা বন্ধু বানাতে চাই, নিত্যসঙ্গী করে কাছে রাখতে চাই, কোরআনের প্রকৃত শিক্ষাকে ধারণ করতে চাই এবং কোরআনময় করে রাখতে চাই আমাদের কমিউনিটির সকল তৎপরতা। ওয়া বিল্লাহিত্তাওফিক ওয়াল ইতমাম।

দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যারা এ প্রোগ্রামটি সার্থক করেছেন, তাদের আল্লাহতায়ালা কবুল করুন। ম্যানেজমেন্ট, সিকিউরিটি ও ডিসিপ্লিন টিমের সবার জন্য রইল আন্তরিক দোয়া ও ভালোবাসা।

হলরূমের ধারণক্ষমতার কয়েকগুণ বেশি শ্রোতা চলে আসায় সবাইকে একমোডেট করা সম্ভব হয়নি। ফলে অনেক ভাইকে ফিরে চলে যেতে হয়েছে। আল্লাহতায়ালা তাদেরও উত্তম বিনিময় দান করুক।

প্রবাসীদের মাঝে ছড়িয়ে পড়ুক কোরআনের আলো। সুখী, সমৃদ্ধ ও আলোকিত জীবনের অধিকারী হোক আমাদের প্রতিটি রেমিট্যান্স ফাইটারের সংগ্রামী জীবন।’

উল্লেখ্য, মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর আমপাং পার্কের উইসমা এমসিএ কনভেনশন সেন্টারে গত রোববার এক তাফসির মাহফিলের আয়োজন করা হয়। মালয়েশিয়া প্রবাসী কমিউনিটি আয়োজিত ওই মাহফিলে প্রধান অতিথি ছিলেন মাওলানা মিজানুর রহমান আজহারী।

মানবকণ্ঠ/জেএস




Loading...
ads






Loading...