লেবাননে কুমিল্লার দুই প্রবাসীর মৃত্যু

জসিম উদ্দীন সরকার, লেবানন থেকে

লেবাননে কুমিল্লার দুই প্রবাসীর মৃত্যু
লেবাননে কুমিল্লার দুই প্রবাসীর মৃত্যু - ফাইল ছবি।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৫ ফেব্রুয়ারি ২০২০, ২১:২০,  আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২০, ২১:৩০

লেবাননে পৃথক দুই ঘটনায় ২ বাংলাদেশীর মৃত্যু হয়েছে। বুধবার (৫ ফেব্রুয়ারি) এ ঘটনা ঘটে। বৈরুতের দাহিয়ায় কামাল হোসেন ও জুনি আধুনিসে মো. বিলাল হোসেন নামে আরেকজনের মৃত্যু হয়।

তাদের দুজনের দেশের বাড়ি কুমিল্লা জেলায় এবং দুজনই হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন বলে জানা যায়।

কামাল হোসেন কুমিল্লা জেলার,দেবীদ্বার থানার, মোখসার গ্রামের আবদুল খালেকের ছেলে ও মো. বিলাল হোসেন কুমিল্লা জেলার সদর থানার নোয়াগ্রামের শরাফত আলীর ছেলে।

জানা যায়, কামাল হোসেন প্রতিদিনের ন্যায় সকালে কাজে যাওয়ার জন্য প্রস্তুতিকালে তার বুকে ব্যথা অনুভব করেন, পরে নিজ বাসায় ফ্লোরে পরে যান। প্রতিবেশীদের সহযোগিতায় তাকে আলবুরুজ হাসপাতালে নেয়া হলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার লাশ ঐ হাসপাতালের মর্গে রয়েছে।

মো. বিল্লাল হোসেন সিঁড়ি বেয়ে নামার সময় তিনি সিঁড়িতে পরে যান, প্রতিবেশীরা খবর পেয়ে তাকে স্থায়ীয় নটরডেম ডিউ লিবান হাসপাতালের নিয়ে যান, তাকেও কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।তার মরদেহটিও ঐ হাসপাতালের মর্গে রয়েছে।

বাংলাদেশ দূতাবাসে শ্রম সচিব আব্দুল্লাহ আল মামুন কামাল হোসেন ও মো. বিলাল হোসেনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন,তারা দুজনেই হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা গিয়েছে।তাদের নথিপত্র হাতে পেয়েছি। যত দ্রুত সম্ভব লেবাননের আইনি প্রক্রিয়া শেষে তাদের লাশ দেশে তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...