মালয়েশিয়ায় বাংলাদেশিকে গলাকেটে খুন: দুই নারী গ্রেফতার


poisha bazar

  • মানবকণ্ঠ ডেস্ক
  • ২০ নভেম্বর ২০১৯, ১০:৫১

মালয়েশিয়ায় বাংলাদেশি এক যুবককে হত্যার দায়ে দুই বাংলাদেশি নারীকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার স্থানীয় সময় বিকেলে এদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে ইয়াসমিন (৩৫), আলেয়া (৪০)।

গ্রেফতারের পরপরই দুই নারীকে রিমান্ডে নেয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

এদিকে হত্যাকাণ্ডের সময় প্রত্যক্ষদর্শী রফিকুল ইসলাম নামে এক বাংলাদেশিকে জিজ্ঞাসাবাদ করছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এএসপি মি.ইউ। রোববার প্রথম দফা জিজ্ঞাসাবাদের পর ফের সোমবার বিকেলে ২য় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে কি কারণে মামুনকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি।

গত ১৫ নভেম্বর স্থানীয় সময় শুক্রবার সকাল ৭টার দিকে কালো রঙের একটি গাড়িতে করে ৪-৫ জন দুর্বৃত্ত ক্লাং মেরু এলাকায় আব্দুল্লাহ আল-মামুন (৩২) দোকানে প্রবেশ করে। এরপর দোকানের শার্টার বন্ধ করে মামুনকে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়। আব্দুল্লাহ আল-মামুন সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রামনগর গ্রামের মুনসুর আলীর ছেলে।

এ বিষয়ে মালয়েশিয়ার বাংলাদেশ হাইকমিশনের সংশ্লিষ্টরা জানান, পুলিশ সন্দেহভাজন দুই নারীকে গ্রেফতার করেছে এবং তাদের রিমান্ডে নেয়া হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে যারাই জড়িত, তাদের অবশ্যই বিচার হবে বললেন দূতাবাসের সংশ্লিষ্টরা। এদিকে মামুনের লাশ ক্লাং হাসপাতাল মর্গে রাখা হয়েছে। হত্যাকাণ্ডের তদন্ত শেষে মামুনের লাশ দেশে পাঠানো হবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads





Loading...